বুধবার, ১৪ই নভেম্বর, ২০১৮ ইং ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

আইয়ুব বাচ্চুর প্রতি বিনম্র শ্রদ্ধায় ‘দেবী’ মুক্তি পেল

news-image

বিনোদন প্রতিবেদক : শবনম ফারিয়ার প্রথম চলচ্চিত্র। স্বভাবতই আনন্দিত তিনি। প্রথম শো যদি হয় হাউজফুল তাহলে তো আনন্দ লুকিয়ে রাখা মুশকিল।

আজ সারাদেশে মুক্তি পেল অনম বিশ্বাসের চলচ্চিত্র দেবী। চলচ্চিত্রটি নির্মিত হয়েছে খ্যাতনামা সাহিত্যিক হুমায়ূন আহমেদের বিখ্যাত মিসির আলি সিরিজের প্রথম উপন্যাস দেবী থেকে।

ফারিয়া বলাকা সিনে ওয়ার্ল্ডের প্রথম শো’তে অংশ নেন। সেখান থেকেই একটি সেলফি পোস্ট করেন। যেখানে তার সাথে ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র রানুর ভূমিকায় অভিনয় করা জয়া আহসানও ছিলেন। প্রথম শো উপলক্ষে বলাকায় দেবী টিম যায়। সোশ্যাল মিডিয়ায় মারফত জানা যায় বলাকায় ছবি দেখার জন্য সাধারণ শিক্ষার্থীরা উন্মুখ হয়ে ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের কয়েকটি গ্রুপেও ছবি দেখা-টিকেট ম্যানেজ করা নিয়ে শিক্ষার্থীদের আগ্রহের কমতি ছিল না।

শবনম ফারিয়া নিজের ফেসবুক হ্যান্ডেলে লিখেছেন, First film! First day! First show! And Alhamdulillah its housefuls!

চঞ্চল চৌধুরী নিজের ফেসবুকে দেবী মুক্তি নিয়ে লিখেছেন, ‘আজকের দিনটা মহা উৎসবের দিন ছিল,আমাদের প্রাণের মানুষ বাচ্চু ভাই বেদনায় ঝাপসা করে দিয়ে গেল। তবুও নিয়ম থেমে থাকে না! আইয়ুব বাচ্চু ভাইয়ের প্রতি বিনম্র শ্রদ্ধায় দেবীর যাত্রা শুরু আজ। আনন্দের বেদনার এই যাত্রায় দর্শকের ভালোবাসা চাই…..’

বলাকায় ভিড় ছিল সকাল থেকেই। প্রথম শো শুরু হওয়ার আগে প্রেক্ষাগৃহ কানায় কানায় পূর্ণ হয়ে যায় বলে সিনেমা হল সূত্রে জানা যায়। দেবী ঢাকায় মুক্তি পেয়েছে ‘স্টার সিনেপ্লেক্স’, ‘ব্লকবাস্টার’, ‘বলাকা’, ‘শ্যামলী’, ‘মধুমিতা’, ‘চিত্রামহল’ ও ‘পুনম’ প্রেক্ষাগৃহে।

এছাড়াও ঢাকার বাইরে সান্তাহারের ‘পূর্বাশা’, কুমিল্লার ‘গ্যারিসন’, নারায়ণগঞ্জের ‘নিউ মেট্রো’, টঙ্গীর ‘চম্পাকলি, জয়দেবপুরের ‘বর্ষা’, সাভারের ‘সেনা’, চট্টগ্রামের ‘আলমাস’ ও ‘সিলভার স্ক্রিন’, বরিশালের ‘অভিরুচি’, সিলেটের ‘নন্দিতা’, খুলনার ‘লিবার্টি, যশোরের ‘মনিহার’, খুলনার ‘শঙ্খ’, দিনাজপুরের ‘মডার্ন’, , পাবনার ‘রূপকথা’, কিশোরগঞ্জের ‘মানসী’, বগুড়ার ‘সোনিয়া’ ও ‘মম ইন’, ময়মনসিংহের ‘ছায়াবানী, নেত্রকোনার ‘হীরামন’ এবং শেরপুরের ‘সত্যবতী’তে মুক্তি পাবে।