শুক্রবার, ২৬শে অক্টোবর, ২০১৮ ইং ১১ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

‘এই ছবি মুক্তির পরে শাকিব খানও আমাদের দেশের দর্শকের কাছে হয়ে উঠবেন ঢালিউডের শাহেনশাহ’

সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে শুরু হলো ‘শাহেনশাহ’ ছবির শুটিং। বুধবার এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে সেট ফেলে সকাল থেকে চলছে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান অভিনীত এ ছবির নির্মাণ কাজ।‘শাহেনশাহ’ পরিচালনা করছেন ‘বসগিরি’, ‘রানা পাগলা; দ্য মেন্টাল’ ছবি নির্মাণ করে আলোচনায় আসা নির্মাতা শামীম আহমেদ রনি। তিনি নিজেই খবরটি নিশ্চিত করেছেন।৫ সেপ্টেম্বর ঢাকার অভিজাত হোটেলে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘শাহেনশাহ’ ছবির শুটিং।

তখন জানা গিয়েছিল, ছবিতে শাকিব খান হলেন ‘শাহেনশাহ’। তার সঙ্গে থাকবেন দুই নায়িকা। একজন হালের আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। আরেকজন নবাগত মুখ রোদেলা জান্নাত। সেই সঙ্গে ছবিতে থাকবে চলচ্চিত্রের প্রবীণ অনেক তারকা ও নানা চমক।‘শাহেনশাহ’র মাধ্যমে প্রথমবার জুটি বাঁধতে যাচ্ছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া।শামীম আহমে রনি বলেন, আজ থেকে ‘শাহেনশাহ’ ছবির শুটিং শুরু হয়েছে। প্রথম দিনে শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব খান, নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত। তিনি বলেন, আগামী ৩ নভেম্বর পর্যন্ত প্রথম লটের টানা শুটিং চলবে। শুধু এফডিসি নয়, ঢাকার আশপাশেও চলবে ‘শাহেনশাহ’-এর কাজ।

মহরতের পর কয়েক দফায় ‘শাহেনশাহ’ ছবির শুটিংয়ের তারিখ পেছানো হয়। যার ফলে ছবিটি আদৌ নির্মিত হবে কিনা এ নিয়েও অনিশ্চয়তার কথা শোনা যায়। এ প্রসঙ্গে শামীম আহমেদ রনি বলেন, প্রি-প্রোডাকশনের কাজে বেশি সময় দিয়েছি। ভালো কাজ উপহার দেয়ার জন্য নানা ছক ও পরিকল্পনা করেছি। একটি মানসম্মত ছবি দর্শকদের কাছে পৌঁছে দিতে চাই, সেজন্য সময় নিয়েছি।

তিনি বলেন, ‘শাহেনশাহ’ হবে একটি আধুনিক সিনেমা। মৌলিক গল্পের সিনেমা। বলিউডে অমিতাভ বচ্চনকে ‘শাহেনশাহ’ বলা হয়। এবার ‘শাহেনশাহ’ ছবি মুক্তির পরে শাকিব খানও আমাদের দেশের দর্শকের কাছে হয়ে উঠবেন ঢালিউডের শাহেনশাহ। তবে নাম ছাড়া দুই শাহেনশাহের মধ্যে কোনো মিল থাকবে না। কাজটি সঠিকভাবে শেষ করতে চাই, সবার শুভকামনা চাই।

‘শাহেনশাহ’ ছবিতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর এবং গুণী কয়েকজন বাংলাদেশি তারকা। প্রযোজনা করছে শাপলা মিডিয়া। এর ডিজিটাল কনটেন্ট পার্টনার হিসেবে থাকছেন লাইভ টেকনোলজিস।