বৃহস্পতিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০১৮ ইং ১২ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

উত্তরা ক্লাব থেকে ৫ কোটি টাকা সমমূল্যের মদ ও বিয়ার উদ্ধার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর অভিজাত ‘উত্তরা ক্লাবে’ শুল্কমুক্ত সুবিধায় আনা মদের বিরুদ্ধে অভিযান চালিয়েছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। এ সময় ক্লাবটি থেকে প্রায় ৫ কোটি টাকা মূল্যের ৩ হাজার ৪৫ বোতল বিদেশী বিভিন্ন ব্রান্ডের মদ, হুইস্কি, ওয়াইন, ভোদকা ও আড়াই হাজার বিয়ার উদ্ধার করা হয়।

সোমবার দুপুরের দিকে শুল্ক গোয়েন্দার অতিরিক্ত মহাপরিচালক কাজী মোহাম্মদ জিয়াউদ্দিনের নেতৃত্বে র‌্যাব ও আনসার সদস্যদের সমন্বয়ে গঠিত একটি টীম ক্লাবটিতে অভিযান চালায়।

শুল্ক গোয়েন্দার মহাপরিচালক ড. সহিদুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে শুল্কমুক্ত সুবিধায় আমদানি করা বিদেশী মদ ও মাদকদ্রব্য অবাধে বিক্রয় করছে ক্লাবটি এমন অভিযোগের ভিত্তিতে বেলা ২টায় দিকে ক্লাবটিতে অভিযানে যায় শুল্ক গোয়েন্দার একটি দল। কিন্তু প্রতিষ্ঠানটির লোকজন সহযোগিতা না করায় বিকেল ৫টার দিকে তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে শুল্ক গোয়েন্দার দলটি। ক্লাবটি থেকে ৫ কোটি টাকা সমমূল্যের বিভিন্ন ব্রান্ডের মদের বোতল ও বিয়ারেরর ক্যান উদ্ধার করা হয়েছে।

শুল্ক গোয়েন্দার এ কর্মকর্তা বলেন, ক্লাব কর্তৃপক্ষ অবৈধ মাদক বিক্রি করা সত্বেও রহস্যজনক কারণে অভিযানেরসময় বাঁধা দিয়ে তল্লাশি চালাতে বিলম্বিত করার চেষ্টা করে। ক্লাবটির বিরুদ্ধে শুল্ক আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনী ব্যবস্থা গ্রহন করা হয়েছে।