বুধবার, ১৮ই জুলাই, ২০১৮ ইং ৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

আসিফের নায়িকা মাহি

বিনোদন ডেস্ক:
সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। তার সিনেমায় আসার খবর জানা গেছে গতকাল শনিবার। অবশেষ জানা গেল এই সিনেমায় আসিফ আকবরের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ছবিটি পরিচালনা করছেন চলতি প্রজন্মের নির্মাতা সৈকত নাসির। বিষয়টি নিশ্চিত করেছেন আসিফ আকবর নিজেই।

আসিফ অভিনীত এই সিনেমার নাম ‘ভিআইপি’। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আসিফের ছবি দিয়ে একটি পোস্ট দিয়েছেন নির্মাতা। এরপর থেকে আসিফ ভক্তদের মাঝে বিষয়টি ব্যাপকভাবে আলোচিত হয়। ছবিতে আসিফের নায়িকা কে হতে যাচ্ছেন, এ বিষয় নিয়ে কৌতুহল তৈরি হয়। জয়া আহসান ও মাহিয়া মাহি থেকে যে কোন একজনকে নেয়ার কথা জানান নির্মাতা। অবশেষে ঠিক আসিফের নায়িকা হচ্ছেন মাহি।

এ বিষয়ে আসিফ বলেন, ‘মাহি এ ছবির নায়িকা হতে যাচ্ছে। এরই মধ্যে ইতিবাচক আলোচনা হয়েছে। আমার বিশ্বাস ভালো কিছু হতে চলেছে। সিনেমায় অভিনয় প্রসঙ্গে আসিফের ভাষ্য, আসলে সৈকত নাসির অনেক মেধাবি নির্মাতা। তার কাছ থেকে প্রস্তাব পাওয়ার পর গল্পটাও ভালো লেগে যায়। আর নির্মাতাই আমাকে অনুপ্রানিত করেছে ছবিটি করার ব্যাপারে।’

অ্যাকশন থ্রিলারভিত্তিক ‘ভিআইপি’ শীর্ষক সিনেমার গল্প ও চিত্রনাট্য করছেন আসাদ জামান ও সৈকত নাসির। বড় বাজেটের এ সিনেমার দৈর্ঘ্য হবে ২ ঘণ্টা ২০ মিনিট। আগামী ঈদের পরপরই ছবির শুটিং শুরু হবে। ওয়েবের পাশাপাশি ছবিটি বড় পর্দায় মুক্তির কথাও জানিয়েছেন সৈকত নাসির।

এ জাতীয় আরও খবর

সোনার ট্রফি পেয়েও যে কাজটি করতে ভোলেননি পগবা…

এবারের বিশ্বকাপে ফাউল ও হলুদ কার্ডে সবার উপরে যে দেশ

‘সুমি যখন শুনল আমি যাচ্ছি না, লাফ দিয়ে উঠে আমার ব্যাগ গুছিয়ে দিল’

রুদ্ধশ্বাস ম্যাচে লঙ্কানদের হারালো বাংলাদেশ

‘ফ্রান্স ফুটবল খেলেনি’

শ্বাসরুদ্ধকর ম্যাচে বাংলাদেশের জয়