শুক্রবার, ৫ই অক্টোবর, ২০১৮ ইং ২০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

থাইল্যান্ড যাচ্ছেন শাকিব-বুবলী

থাইল্যান্ডে উড়াল দিচ্ছে বাংলা সিনেমার সময়ের জনপ্রিয় জুটি শাকিব-বুবলীকে। খুব শিগগিরই তারা ব্যাংকক যাবেন। ঘুরতে নয়, সেখানে একটি চলচ্চিত্রের কয়েকটি গানের দৃশ্যায়ন হবে। এতে অভিনয় করতে তাঁরা।

শাকিব খান ও শবনম বুবলীকে ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ছবি নির্মাণ করতে যাচ্ছেন সেলিম খান। ছবির একটি গানের মধ্য দিয়ে কাজ শুরু হবে থাইল্যান্ডে। এমনটিই জানিয়েছেন প্রযোজক সেলিম খান।

আগামী মাসের ২ তারিখ থেকে ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ছবির শুটিং হবে থাইল্যান্ডে। শুরুতে আমরা ছবির চারটি রোমান্টিক গানের শুটিং হবে। তারপর ঈদের জন্য ছোট বিরতি নিয়ে ঈদের পর আবারও ছবির শুটিং শুরু হবে।

তবে নায়িকা শবনম বুবলী এই ছবিতে কাজ করবেন না বলে জানিয়েছেন। এ বিষয়ে সেলিম খান বলেন, দেখেন আমরা যাঁরা একসঙ্গে কাজ করি, আমরা একটা পরিবার। আর পরিবারে মধ্যে অনেক কিছুই হয়, আবার তা ঠিকও হয়ে যায়। বুবলীকে আমি ছোট বোনের মতো পছন্দ করি। তিনি আমার ছবিতে কেন কাজ করবেন না। সবাই দোয়া করবেন, আমরা যেন ভালোভাবে ছবির কাজটি শেষ করতে পারি।

গত ঈদে মুক্তি পেয়েছে একই প্রতিষ্ঠানের উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। সব ছবিতে জুটি বেঁধে অভিনয় করছেন শাকিব খান ও শবনম বুবলী