মঙ্গলবার, ৩১শে জুলাই, ২০১৮ ইং ১৬ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির সবাইকে এক জায়গায় দাঁড়াতে হবে—শাহরিয়ার কবির

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : আগামী জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত সহিংস হওয়ার আশঙ্কা প্রকাশ করে একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সভাপতি শাহরিয়ার কবির বলেছেন, আমরা সবগুলো রাজনৈতিক দলকে বলছি যে এ নির্বাচন অত্যন্ত সহিংস হবে বলে আমরা আশঙ্কা করছি।

শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচন : মুক্তিযুদ্ধের চেতনার অভিযাত্রা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা এ আলোচনা সভার আয়োজন করে।

তিনি আরও বলেন, সবাইকে সতর্ক থাকতে হবে। সেজন্য মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির সবাইকে এক জায়গায় দাঁড়াতে হবে। একাত্তরের চেতনায় এখানেও দলীয় মতপার্থক্যের উপরে উঠতে হবে। এ নির্বাচন নিয়ে কোনো পরীক্ষা-নিরীক্ষা করা যাবে না যে, আমারও জানান দেয়া দরকার আমি ভোট পাই না পাই।

একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি কবি জয়দুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির আইন সম্পাদক ব্যারিস্টার নাদিয়া চৌধুরী, কেন্দ্রীয় নেতা মকবুল-ই-এলাহী ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার।

এ জাতীয় আরও খবর

অল্প বয়সে হাতে স্মাট ফোন আসক্তে লেখা পড়ায় পিছিয়ে পড়ছে শিক্ষার্থীরা

বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী

শেষ সময়ে গরু মোটাতাজাকরনের ব্যস্ত ব্রাহ্মণবাড়িয়ায় খামারিরা

বাঞ্ছারামপুর ড.রওশন আলম কলেজের অধ্যক্ষকে মারধর

ডাক্তারের অভাবে নাসিরনগরে স্বাস্থ্য সেবায় বেহাল দশা বিরাজ করছে

অল্প বয়সে হাতে স্মাট ফোন আসক্তে লেখা পড়ায় পিছিয়ে পড়ছে শিক্ষার্থীরা-ইউএনও