শনিবার, ১লা সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

ধরমন্ডল ইউনিয়ন যুবদল নবগঠিত কমিটি বাতিলের দাবিতে সমাবেশ

আকতার হোসেন ভুইয়া নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া): নাসিরনগর উপজেলা যুবদলের ঘোষিত ধরমন্ডল ইউনিয়ন যুবদলের নতুন কমিটি বাতিল করে পুন: কমিটি গঠনের দাবিতে সমাবেশ করেছে আহবায়ক কমিটির সদস্যসহ পদবঞ্চিত স্থানীয় যুবদলের নেতাকর্মীরা। আজ মঙ্গলবার বিকালে স্থানীয় ধরমন্ডল বাজার চত্বরে এ সমাবেশের আয়োজন করে। ধরমন্ডল ইউনিয়ন যুবদল কমিটির আহবায়ক আবদুল হান্নানের সভাপতিত্বে যুগ্ম-আহবায়ক ও ঘোষিত কমিটির সাধারণ সম্পাদক মো: আবদুল গণি ফরহাদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আহবায়ক কমিটির সদস্য গিয়াস উদ্দিন,আরিফুল ইসলাম,খন্দকার শাহীন,ওয়ার্ড কমিটির সভাপতি মো: সেলিম মিয়া,মাইন উদ্দিন,মো: এনডোপ মিয়া,সাধারণ সম্পাদক কাজল মিয়া,সাইফুল ইসলাম,ধনু মিয়া,আবদুস সালাম,দিলাল মিয়া,সোহেল মিয়া প্রমূখ। সভায় আহবায়ক কমিটির সদস্য ও ওয়ার্ড কমিটির সভাপতি সম্পাদকসহ স্থানীয় যুবদলের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা অভিযোগ করে বলেন ইউনিয়ন আহবায়ক কমিটিকে উপেক্ষা করে উপজেলা যুবদল গত সোমবার রাতের আধারে ধরমন্ডল ইউনিয়ন যুবদলের নতুন কমিটি ঘোষনা করে।কিন্তু যারা কখনো মাঠে থেকে যুবদলের রাজনীতি করেনি তাদের কাছ থেকে অনৈতিক সুবিধা নিয়ে উপজেলা যুবদল রাজনীতি থেকে দূরে থাকা ব্যক্তিদের দিয়ে একটি পকেট কমিটি ঘোষনা করেছে। আমরা এই অবৈধ কমিটি মানি না। তাই তারা অন্য দলের মতাদর্শ রাজনৈতিক ব্যক্তিদের নামে ঘোষনা দেয়া নতুন কমিটি বাতিল করে পুন:কমিটি গঠনের দাবী জানান।

ইউনিয়ন কমিটির আহবায়ক আবদুল হান্নান অভিযোগ করেন আমরা ৯টি ওয়ার্ড কমিটির গঠন করে উপজেলা য়ুবদলের কাজে জমা দেই। কিন্ত উপজেলা যুবদলের কোন নেতৃবৃন্দ ধরমন্ডল ইউনিয়ন কমিটি ঘোষনা করার আগে আহবায়ক কমিটির সাথে কোন প্রকার আলাপ-আলোচনাও করেনি। এ কমিটিতে ইউনিয়ন যুবদলের যে সকল নেতৃবৃন্দ বিগত দিনের আন্দোলনে থেকেছে তাদের মূল্যায়ণ করা হয়নি। তাই জেলা যুবদলের হস্তক্ষেপ কামনা করছি।

প্রসঙ্গত, গত সোমবার মোখলেছুর রহমানকে সভাপতি ও মো: আবদুল গণি ফরহাদকে সাধারণ সম্পাদক করে ধরমন্ডল ইউনিয়ন যুবদলের আংশিক কমিটি ঘোষনা করা হয়।