মঙ্গলবার, ১১ই সেপ্টেম্বর, ২০১৮ ইং ২৭শে ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

স্বামীর পায়ুপথে স্ত্রীর জামায় হাজার পিস ইয়াবা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ১০ পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা। শনিবার বিকেলে সিদ্ধিরগঞ্জের আদমজীর র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক সিনিয়র এএসপি মো. জসিমউদ্দীন চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলেন- সিদ্ধিরগঞ্জের মো. আলাল (২৪) ও স্ত্রী নুর হাবিবা (২১)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। স্বামী পায়ুপথে ৬০০ পিস ও স্ত্রী পরিহিত জামার মধ্যে ৪১০ পিস ইয়াবা পাচারের উদ্দেশ্যে এনেছিল।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়,আলাল ও তার স্ত্রী নুর হাবিবাকে টেকনাফ থেকে ফেরার পথে গ্রেফতার করা হয়। তাদেরকে সন্দেহজনকভাবে গ্রেফতারের পর সিদ্ধিরগঞ্জের আলিফ ডায়াগস্টিক সেন্টারে নিয়ে উভয়ের শরীর এক্স-রে করলে আলালের পেটের ভেতর ৩টি ইয়াবার পোটলার সন্ধান পাওয়া যায়। পরে নুর হাবিবার পরিহিত জামা তল্লাশি করে বিশেষ কৌশলে সেলাই করা অবস্থায় আরও ৪১০ পিস ইয়াবা পাওয়া যায়। আলাল ও তার স্ত্রী নূর হাবিবা নিয়মিত টেকনাফ থেকে ইয়াবা বহন করে এনে মাদক ব্যবসায়ীদের কছে পৌঁছে দিত বলে জানা যায়।

র‌্যাব জানায়, মাদক ব্যবসার সূত্রধরে টেকনাফের মেয়ে নুর হাবিবার সঙ্গে ২ বছর আগে আলালের বিয়ে হয়। নুর হাবিবাও মাদক ব্যবসায় জড়িত বলে স্বীকার করে। গ্রেফতার স্বামী-স্ত্রীর বিরুদ্ধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা ও সিএমপির কর্ণফুলী থানায় মাদক দ্রব্য আইনে মামলা রয়েছে। এ বারের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় র‌্যাব।

এ জাতীয় আরও খবর

ভাগনিকে নিয়ে পালালেন নবী, বললেন জায়েজ আছে

হৃদয়বিদারক, চোখের পানি ধরে রাখতে পারবেন না

প্রবাসীর স্ত্রীকে ৪ দিন ধরে গণধর্ষণ, এরপর…

ধর্ষণ করতে গিয়ে ধরা খেলেন মহিলা লীগ নেত্রীর ছেলে!

প্রেম সংক্রান্ত জটিলতায় ঢাবি ছাত্রীর এ কেমন কাণ্ড!

দাফনের ১১ দিন পর যেভাবে জীবিত হলো সাথী

গাজীপুরে ব্যবসায়ী হত্যায় সাতজনের ফাঁসির আদেশ

ভোটের আগে জঙ্গিরা তৎপর, রাসায়নিক হামলার আশঙ্কায় গোয়েন্দারা

৩২ কেজি ওজনের দুই মাগুর শিকার