শুক্রবার, ১২ই অক্টোবর, ২০১৮ ইং ২৭শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

ভিন্ন এক মৌসুমী

বিনোদন ডেস্ক।। গত সপ্তাহে প্রেক্ষাগৃহে প্রিয়দর্শিনীখ্যাত মৌসুমী অভিনীত এবং একে সোহেল পরিচালিত ‘পবিত্র ভালোবাসা’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে মৌসুমীর বিপরীতে চিত্রনায়ক ফেরদৌস অভিনয় করেছেন। এ ছবিতে রোকন ও মাহি নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় করলেও মৌসুমী-ফেরদৌসের চরিত্র দুটিও ছিল বেশ গুরুত্বপূর্ণ। মৌসুমী বলেন, মৌলিক গল্পের এ ছবিটি গত সপ্তাহে মুক্তি পেয়েছে। ‘পবিত্র ভালোবাসা’ ছবিতে দেখানো হয়েছে ভালোবাসার কোনো জাত-ধর্ম নেই। ভালোবাসায় কোনো ভেদাভেদ নেই। ভালোবাসা সবার জন্য সমান। আমাকে দর্শকরা হিন্দুদের পঞ্চায়েত প্রধান মায়াদেবী চরিত্রে অভিনয় করতে দেখেছেন।

আর আগামী সপ্তাহে ইস্পাহানী আরিফ জাহানের পরিচালনায় ‘নায়ক’ ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে আমাকে ভিন্ন একটি চরিত্রে দেখতে পাবেন। গল্পেও ভিন্নতা খুঁজে পাবেন দর্শক। এই চলচ্চিত্রটিতেও কাজ করে বেশ ভালো লেগেছে। বাপ্পি ও অধরা খান এ ছবিতে ভালো অভিনয় করেছেন। আশা করি, সব মিলে দর্শকরাও ছবিটি পছন্দ করবেন। ‘নায়ক’ ছবিতে অমিত হাসান, সুব্রত, আমান রেজা, পাপিয়াও অভিনয় করেছেন।

চলতি বছরের শুরুতে মৌসুমী অভিনীত উত্তম আকাশের পরিচালনায় ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ও ‘আমি নেতা হব’ নামের দুটি ছবি মুক্তি পায়। দুটি ছবিতে তার বিপরীতে ওমর সানী অভিনয় করেন। আর আসছে ১৪ই ডিসেম্বর মৌসুমী অভিনীত এবং হাবিবুল ইসলাম হাবিবের পরিচালনায় ‘রাত্রির যাত্রী’ ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে মৌসুমীর বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। এছাড়াও ‘নোলক’ নামে একটি ছবির কাজ শেষ করেছেন মৌসুমী। উৎস: মানবজমিন।