বুধবার, ১৪ই নভেম্বর, ২০১৮ ইং ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

এবার সালমানের সঙ্গে ডেটিং নিয়ে মুখ খুললেন তার এক্স বৌদি

বিনোদন ডেস্ক: বলিউড মানেই গ্ল্যামার জগৎ। এই জগতে প্রেম যেমন অজান্তে হঠাৎ করেই হয় বিচ্ছেদও তেমনি আসে আচমকাই। এমনটাই দস্তুর। যাদের আলাদা হওয়ার কথা স্বপ্নেও ভাবা হয়নি তারাও একে অপরকে ডিভোর্স দিয়েছেন এবং সেই নিয়ে মিডিয়ায় খবরও হয়েছে দিনের পর দিন। এরকম কাপলের উদাহরণ হিসেবে আরবাজ খান এবং মালাইকা অরোরা খানের কথা বলা যেতেই পারে। বহুদিনের প্রেম সেখান থেকে বিয়ে, এক সন্তান এবং এরপরে ডিভোর্স। এমনটা হয়তো কল্পনা করেননি অনেকেই। তবে ডিভোর্স হওয়ার পরই সেলেবরা কে কাকে ডেট করছেন তা নিয়ে শুরু হয়ে যায় চাপানউতোর। মালাইকা-আরবাজও এর ব্যতিক্রম নয়।

তবে সম্প্রতি একটি টক-শো তে এসে মালাইকা দাবি করেন তিনি কখনো ডেটই করেননি কাউকে। এসব দিকে তিনি বড্ড কাঁচা। তার কথায়, আমি জীবনে প্রথম যাকে ডেট করেছিলাম তাকেই বিয়ে করেছিলাম।

আমরা সবাই জানি যে দীর্ঘদিন তিনি আরবাজ খানের সঙ্গে বৈবাহিক বন্ধনে আবদ্ধ ছিলেন কিন্তু পরবর্তীকালে কিছু সমস্যার জন্য আলাদা হন তারা। তাদের ছেলের নাম আরহান। তার মতে, আরহান আমাকে খুব ‘কুল’ মনে করে কারন আমি ওকে কখনো এটা করোনা সেটা করোনা বলে শাসন করিনা। আমি মনে করি মা-ছেলের সম্পর্ক হওয়া উচিত বন্ধুর মতো।