রবিবার, ১৪ই জুলাই, ২০১৯ ইং ৩০শে আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

দামি প্রাইভেটকার দেখলেই ঘুরতে নিয়ে যায় তারা

দেশের বড় ট্রাক চোর চক্রকে ধরার পর এবার প্রাইভেটকার চক্রের সন্ধানে নেমেছে রাজশাহী পুলিশ। এরই মধ্যে সংঘবদ্ধ প্রাইভেটকার চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।আজ রোববার ভোরে টাঙ্গাইলের এলেঙ্গা থেকে তাদের গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি চোরাই প্রাইভেটকার উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- ভোলার দৌলতখান উপজেলার দক্ষিণ কলাকোপা এলাকার বশির উদ্দিনের ছেলে মো. মামুন (২৩), চাঁদপুরের মতলব উপজেলার নওজান এলাকার মৃত আলমাস মিয়ার ছেলে টিটু মিয়া (২৮), টিটু মিয়ার স্ত্রী শারমিন খাতুন রানি (১৯), পিরোজপুরের কাউখালী উপজেলার মেঘপাল এলাকার মৃত আবুল কাশেম আকন্দের ছেলে শহিদুল ইসলাম (৩০) এবং বগুড়ার ধুনট উপজেলার শেহুলিয়াবাড়ি এলাকার রবিউল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (২৩)। এরা সাভারের বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

রোববার দুপুরে জেলা পুলিশ সদর দফতরে সংবাদ সম্মেলন করেন পুলিশ সুপার মো. শহিদুল্লাহ। তিনি বলেন, ট্রাক চোর চক্রের সন্ধানে নেমে এই চক্রের সন্ধান পায় পুলিশ।তিন মাস ধরে ট্রাক চোর চক্রের সন্ধানে দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ। এ পর্যন্ত ১৪টি ট্রাক এবং দুটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।পুলিশ সুপার বলেন, গ্রেফতাররা জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, দামি প্রাইভেটকার দেখলেই টার্গেট করে চক্রটি। এরপর এক বা একাধিক জায়গায় ভাড়ায় নিয়ে ঘুরতে গিয়ে চালকের সঙ্গে সখ্য করেন এই চক্রের সদস্যরা। এরপর সুযোগ বুঝে চালককে জুসের সঙ্গে চেতনানাশক সেবন করান। পরে অচেতন চালককে ফেলে প্রাইভেটকার নিয়ে পালিয়ে যান।

পুলিশ সুপার মো. শহিদুল্লাহ আরও বলেন, গ্রেফতাররা এ পর্যন্ত কতগুলো প্রাইভেটকার চুরির সঙ্গে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। গত ৬ জুন গোদাগাড়ী মডেল থানায় দায়ের করা ট্রাক চুরির মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এ জাতীয় আরও খবর

ভুল করেছি কিন্তু টাকা ছাড়ব না

বিশ্ব চ্যাম্পিয়ন হতে ইংল্যান্ডের প্রয়োজন ২৪২ রান

ভাইয়ের হয়ে ক্ষমা চাইলেন জিএম কাদের

এরশাদের মৃত্যুর খবরে যা লিখলো বিশ্ব গণমাধ্যম

বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে নিজেই ছুটে যেতেন এরশাদ

ভুল আউট দিয়ে ফাইনাল শুরু করলেন আম্পায়ার ধর্মসেনা

মিন্নিকে গ্রে*ফতারের দাবিতে বরগুনায় মানববন্ধন

সিলেটে কামাল হত্যা মামলায় সৎ ভাইয়ের ফাঁসি

ছয় মাসেই শেষ ২৫০০ কোটি টাকার আউটার রিং রোড!

আ.ফ.ম কামালের মৃত্যুতে মুহিত-মোমেনের শোক

এবার ‘জয় শ্রীরাম’এর সমালোচনায় নুসরাত

এরশাদের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক প্রকাশ