বুধবার, ৩১শে অক্টোবর, ২০১৮ ইং ১৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

অরিজিৎ সিংয়ের যে তথ্যগুলো জানলে চমকে যাবেন

বিনোদন ডেস্ক : সবার জীবনের পথ মসৃণ হয় না। অনেককেই জীবনযুদ্ধ চালাতে হয়। আবার সেই জীবনযুদ্ধও কেউ একটু বেশি, কেউ তুলনামূলকভাবে কম করে। আজ এমন একজনের জীবনযুদ্ধের কথা বলবো, তিনি তার কণ্ঠের জাদুতে সকলকে আছন্ন করার ক্ষমতা রাখেন। নাম তার অরিজিৎ সিং।১৯৮৭ সালের ২৫ এপ্রিল মুর্শিদাবাদের জিয়াগঞ্জে এক বাঙালি-পাঞ্জাবী পরিবারে জন্ম তার। ছোটবেলা থেকেই গানকে বড় ভালোবাসেন। আর সেজন্য শিখেছিলেন ভারতীয় শাস্ত্রীয় সঙ্গীত। ২০০৫ সালে কলেজে পড়াকালীন একটি জনপ্রিয় ট্যালেন্ট হান্ট টিভি শো ‘ফেম গুরুকুল’-এ অংশ নেন তিনি।

এরপর মিউজিক প্রোগ্রামার হিসেবে বলিউড অভিযান শুরু করেন অরিজিৎ সিং। কিন্তু কিছু ছবিতে গান গেয়েও সেরকমভাবে কিছু করে উঠতে পারছিলেন না। কিন্তু তারপর ২০১৩ সালে আশিকী-২ সিনেমার ‘তুম হি হো’ গানটা তার জীবন ঘুরিয়ে দেয়। এই একটা গান তাকে পুরো ভারতজুড়ে পরিচিতি এনে দেয় আর ‘ফিল্মফেয়ার পুরস্কার’ও তুলে দেয় তার ঝুলিতে। এর সাথে বাংলা সিনেমাতে ‘বোঝেনা সে বোঝেনা’ ছবির টাইটেল ট্র্যাক গেয়েও সকলের মন জিতে নেন তিনি।

অরিজিতের স্ত্রীর নাম কোয়েল সিং। কোয়েল, অরিজিতের ছোটবেলার বন্ধু। তার কথায় তার স্ত্রী কোয়েল পৃথিবীর সর্বসেরা স্ত্রী। ২০১৬ সালের প্রথম দিকে মুর্শিদাবাদের জিয়াগঞ্জেই একদম কাছের কয়েকজন বন্ধুবান্ধব আর পরিবারের লোকজন নিয়েই বিয়ে সেরেছেন তিনি।