রবিবার, ১৪ই জুলাই, ২০১৯ ইং ৩০শে আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

এফডিসিতে মারামারিতে জড়িয়ে পড়লেন নায়িকা পপি ও আমিন খান

মারামারিতে জড়িয়ে পড়লেন নায়িকা পপি ও আমিন খান। এফডিসির জহির রায়হান কালার ল্যাবে চলছিল তাদের এই মারামারি। পরিচালক সাদেক সিদ্দিকী অদূরে বসে ক্যামেরায় চোখ রেখে দেখছিলেন দৃশ্য।হুট করেই বলে উঠলেন ‘কাট’। আবার দিতে হবে দৃশ্যটি। কিছুক্ষণ পর ফের অস্ত্র হাত প্রস্তুত হলেন পপি। শুরু হলো আবারও মারামারি।

মঙ্গলবার এফডিসিতে গিয়ে দেখা গেলো এমন দৃশ্য। সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ ছবির শেষ লটের শুটিং চলছে এখানে। আমিন খান ও পপি অংশ নিয়েছেন শুটিংয়ে। পপির পরনে কালো প্যান্ট ও কালো জ্যাকেট আর সুটেট বুটেক আমিন খান।ছবিটি নিয়ে পপির কাছে জানতে চাইলেন তিনি বলেন,‘অ্যাকশন দৃশ্যের শুটিং করছি। দেখতেই পাচ্ছেন কতটা পরিশ্রম করতে হচ্ছে। আমরা সবাই মিলে চেষ্টা করছি ভালোভাবে কাজটি শেষ করতে। পরিচালক অনেক সুন্দরভাবে ছবিটি করছেন।’

আমিন খানের যাওয়া মাত্রই তিনি হেসে দিয়ে বলেন,‘আমরা সবাই অনেক পরিশ্রম করছি। এ ধরনের অ্যাকশন দৃশ্যের শুটিং অনেক ঝুঁকিপূর্ণ। কিন্তু আমরা সবাই অনেক আনন্দ নিয়েই কাজটি করছি।’ছবিটি নিয়ে পরিচালক সাদেক সিদ্দিকী বলেন, ‘আমরা এরই মধ্যে ছবির প্রায় সব কাজ শেষ করেছি। দুটি অ্যাকশন দৃশ্য ও দুটি গানের শুটিং বাকি রয়েছে। গতকাল থেকে আমরা শুরু করেছি ছবির শেষ মারামারির শুটিং।

আগামীকাল পযন্ত এখানে কাজ করার কথা রয়েছে। এরপর দুদিন শুটিং করব ৩০০ ফিট এলাকায়। আশা করছি এরই মধ্য দিয়ে এই পর্যায়ের কাজ শেষ হবে। বাকি থাকবে ছবির গানের শুটিং।’এছাড়াও কক্সবাজারে ছবিটির শুটিং করার কথা ভাবছেন পরিচালক। আগামী সপ্তাহে গানের শুটিং শুটিং নিয়ে কক্সবাজার যাওয়া হতে পারে বলে জানান তিনি।‘সাহসী যোদ্ধা’য় আরও অভিনয় করছেন ইমন, শিরিন শিলা, অভি, রিপা, ফরহাদ, সুব্রত, রেবেকা, ববি, সাহেলা, বাবলু, হেলাল খানসহ অনেকেই।

এ জাতীয় আরও খবর

‘ভয় দেখিয়ে’ যুবদল নেতার স্ত্রীকে বিয়ে করেছিলেন সেই পুলিশ কর্মকর্তা

সিঁদূর পরলেও আমার ঈমান ঠিক আছে : নুসরাত

বিনামূল্যে আমিরাতের ভিসা পাচ্ছেন কিশোর-কিশোরী পর্যটকরা

ভুল করেছি কিন্তু টাকা ছাড়ব না

বিশ্ব চ্যাম্পিয়ন হতে ইংল্যান্ডের প্রয়োজন ২৪২ রান

ভাইয়ের হয়ে ক্ষমা চাইলেন জিএম কাদের

এরশাদের মৃত্যুর খবরে যা লিখলো বিশ্ব গণমাধ্যম

বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে নিজেই ছুটে যেতেন এরশাদ

ভুল আউট দিয়ে ফাইনাল শুরু করলেন আম্পায়ার ধর্মসেনা

মিন্নিকে গ্রে*ফতারের দাবিতে বরগুনায় মানববন্ধন

সিলেটে কামাল হত্যা মামলায় সৎ ভাইয়ের ফাঁসি

ছয় মাসেই শেষ ২৫০০ কোটি টাকার আউটার রিং রোড!