সোমবার, ৫ই নভেম্বর, ২০১৮ ইং ২১শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

একটি গরু জঙ্গলে ঘাস খাচ্ছিল, হঠাৎ তাকে একটি বাঘ আক্রমণ করল…

একটি গরু জঙ্গলে ঘাস খাচ্ছিল। হঠাৎ তাকে একটি বাঘ আক্রমণ করল। গরুটি অনেক্ষন দৌড়ানোর পর উপায় না পেয়ে পুকুরে ঝাপ দিল। মাত্র শুঁকিয়ে যাওয়া পুকুরটিতে কাঁদা ছাড়া কোন পানি ছিল না। গরুর পেছন পেছন বাঘটিও ঝাপ দিল। বাঘ ও গরু কাঁদায় গলা পর্যন্ত আটকে গেল।

বাঘ রেগে মেগে বলে, “কিরে হারামী তুই আর লাফ দেয়ার জায়গা পেলি না? ডাঙায় থাকলে তোকে না হয় একটু কুড়মুড় করে খেতাম। এখনতো দুজনেই মরব রে।” গরু হেসে বলে, “তোমার কি মালিক আছে? বাঘ রেগে বলে, বেটা আমি হলাম বনের রাজা। আমার আবার মালিক কে।

আমি নিজেইতো বনের মালিক। গরু বলে তুমি এখানেই দূর্বল। একটু পর আমার মালিক আসবে। এসে আমাকে এখান থেকে তুলে নিয়ে যাবে। আর তোমাকে পিটিয়ে মারবে।

বাঘ বড় বড় চোখ করে তাকিয়ে রইল। ঠিকই সন্ধ্যা বেলায় গরুটির মালিক এসে বাঘটার মাথায় বাঁশ দিয়ে কয়েকটা বাড়ি দিয়ে মেরে গরুটিকে টেনে তুলল। গরু হাসতে হাসতে বাড়ি চলে গেল আর বাঘটি মরে একা একা পড়ে রইল।

মূলকথাঃ আমরা যারা মালিকের উপর ভরসা করি আমাদের উপর যত অত্যাচার নির্যাতনই হোক না কেন, আমাদের মালিক ঠিকই আমাদের রক্ষা করবে। হয়তো সন্ধ্যা পর্যন্ত একটু অপেক্ষা করতে হবে। বলুনতো বিপদে আপদে রক্ষা করার সে মালিক কে??

এ জাতীয় আরও খবর

স্কুলেই প্রধান শিক্ষিকার যৌনকীর্তির ভিডিও ভাইরাল

রাস্তায় ডাবের পানি খাবেন? অজ্ঞান হয়ে যাবেন নাতো? সাবধান

শ্বশুরবাড়ি এসে গৃহবধূর সঙ্গে পরকীয়া জামাইয়ের! অতঃপর…

মাংস খায় যে গাছ!

স্বামীকে স্ত্রী বললো, তোমার কাছে আমার একটা জিনিস চাওয়ার আছে, একটি বাস্তব..

ম্যাডাম ক্লাসে ঢুকেই বলল, ” মনজু তুই নাকি সাদিয়াকে…

অনেক কষ্টে কালো মেয়েটি রেস্টুরেন্টে কাজ পেল, কালো তাই সবাই তাকে…

শূন্যে ভাসছে কল, অঝোরে পড়ছে পানি!

পরকীয়ায় সর্বনাশ, বড় মাশুল দিলেন শিক্ষিকা