সোমবার, ৫ই নভেম্বর, ২০১৮ ইং ২১শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

‘একদিন আমি এমনভাবে হারিয়ে যাব, সরি বলার সুযোগও পাবে না’

নিউজ ডেস্ক।। প্রেমিকা অন্য এক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ায় আত্মহত্যা করেছেন বিপ্লব হালদার (২১) নামের এক প্রেমিক। গতকাল বৃহস্পতিবার ভারতের অশোকনগর থানার গুমার প্রমোদনগর এলাকায় এই ঘটনাটি ঘটে।
দুপুরে বাড়ির পেছনের একটি পরিত্যক্ত বাড়ি থেকে গলায় গামছা পেঁচানো অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লাশের পাশ থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। সেখানে লেখা ছিল, ‘একদিন আমি এমনভাবে হারিয়ে যাব, সরি বলার সুযোগও পাবে না।’
ভারতের একটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, এই ঘটনায় মৃত যুবকের বাবা হরলাল হালদার ওই কিশোরীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগ দায়ের করেন বৃহস্পতিবার রাতে। এই অভিযোগের ভিত্তিতে রাতেই ওই কিশোরীকে গ্রেপ্তার করে পুলিশ। ওই দিন তাকে আদালতে পাঠানো হয়েছে।

পরিবার এবং বন্ধু-বান্ধবের সূত্রে জানা যায়, প্রায় দু’বছর ধরে ওই কিশোরীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বিপ্লব। সম্প্রতি তিনি জানতে পারেন, অন্য এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছে ওই কিশোরী। এই কথা নিজের বন্ধুদেরও জানিয়েছিলেন ওই যুবক। বিষয়টি নিয়ে ওই কিশোরীর সঙ্গে অশান্তিও চলছিল বিপ্লবের।
পরিবারের দাবি, আত্মহত্যার আগে বিপ্লবের সঙ্গে কিশোরীর ফোনে কথা হয়। ফোনের লাইনেও ছিল সেই কিশোরী। এমনকি, বিপ্লব আত্মহত্যার কথা বলার পরেও কিশোরী বিষয়টি কাউকে জানায়নি।

মৃত যুবকের পরিবার আরও দাবি করেন, ওই কিশোরী আগেও একটি ছেলের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করেছিল। নাবালিকা হওয়াতে পরিবারের লোকজন বুঝিয়ে বাড়িতে নিয়ে আসে।
এই ঘটনায় অশোকনগর থানা তদন্তে নেমেছে। এছাড়া লাশটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলেও থানা সূত্রে জানা গেছে।

এ জাতীয় আরও খবর

বিমানের যন্ত্রাংশ নিয়ে বিপাকে ইরান

শ্বশুরবাড়িতে গিয়ে গৃহবধূর সঙ্গে পরকীয়া, অতঃপর…

‘বাবার লাশ ফেরত দিন’, খাশোগির ছেলেদের করুণ আর্তি

অপহরণ করে এক ব্যক্তিকে লাগাতার ধর্ষণ করলো তিন মহিলা!

খাশোগির লাশের টুকরো পাঁচ স্যুটকেসে! (ভিডিও)

১২৮ রোহিঙ্গাকে ফিরিয়ে নিতে বাংলাদেশের প্রতি সৌদি আরবের আহ্বান

সন্তান জন্ম দিলেই জমি দেবে সরকার!

শ্রীলঙ্কায় নৌবাহিনীর প্রধানকে গ্রেফতারের নির্দেশ

বিচারে ধর্ষিতার জেল!