বুধবার, ১২ই ডিসেম্বর, ২০১৮ ইং ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে ৭ হাজার পরীক্ষার্থীর প্রাথমিক সমাপনী অংশ নিচ্ছেন

news-image

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় আজ থেকে শুরু হওয়া প্রাথমিক সমাপনী পরীক্ষার প্রথম দিনের ইংরেজী পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. নৌশাদ মাহমুদ জানান, এ বছর উপজেলা থেকে মোট ৭ হাজার ৯৫জন শিক্ষার্থী সমাপনী পরীক্ষায় অংশ নিচ্ছেন।কেন্দ্র হচ্ছে ১৯টি।

সরেজমিনে বাঞ্ছারামপুর সরকারি এসএম পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে গেলে দেখা গেছে কোমলমতি শিক্ষার্থীরা সুন্দর পরিবেশে পরীক্ষা দিচ্ছে।উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুরভী আক্তার রয়েছেন এ কেন্দ্রের উর্ধ্ধতন পরীক্ষার কর্মকর্তা হিসেবে।তিনি জানান, একেন্দ্রে ৬শত এক জন পরীক্ষার্থী অংশ নিচ্ছেন।পরির্দশনে আসেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রাথীমক শিক্ষা অধিদপ্তরের মনিটরিং অফিসার মো. শফিকুল ইসলাম।তিনি স্কুলে পরিদর্শনে এসেই পরীক্ষার্থীকে প্রশ্নের উত্তর বলে দেয়ার অপরাধে মনোয়ারা বেগম নামে এক শিক্ষককে পরবর্তী পরীক্ষার পরিদর্শক হিসেবে তার দায়িত্ব থেকে অব্যাহতি দেন।

পরীক্ষা শেষে পরীক্ষার্থীরা জানায়,-‘এ বছর এই প্রথম এমসিকিউ প্রশ্ন বাদ দেয়ায় তাদের পরীক্ষা দিতে তেদন কোন সমস্যা হয়নি।’