শনিবার, ৬ই এপ্রিল, ২০১৯ ইং ২৩শে চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

ভারতীয় নারীর সঙ্গে; বিপাকে ইয়াসির শাহ

news-image

অনলাইন ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যম হলো ভক্তদের সঙ্গে যোগাযোগ স্থাপনে অন্যতম একটি মঞ্চ। সেই সামাজিক যোগাযোগ মাধ্যমই আবার অনেক তারকার জীবনে ডেকে আনে বিপর্যয়।

ঠিক তেমনই পাকিস্তানের তারকা ক্রিকেটার লেগস্পিনার ইয়াসির শাহ যেমন বিপাকে পড়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হওয়া এমনই এক ভিডিওর জন্য।

বলিউডের একটি গানের সঙ্গে টিকটক ভিডিও’তে ঠোঁট মিলিয়েছিলেন পাকিস্তানের এ তারকা। সঙ্গে ছিলেন তার এক ভারতীয় বংশোদ্ভূত নারী অনুরাগী। ভিডিওটি পোস্ট করেন ইয়াসিরের সেই নারী সমর্থকই। স্বাভাবিকভাবেই ঝড়ের গতিতে সেটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যার পরই পাকিস্তানের ক্রিকেট ভক্ত এমনকি পিসিবির রোষের মুখে পড়তে হয় ইয়াসিরকে।
এটা স্পষ্ট নয় যে, বলিউডের গানের সঙ্গে ঠোঁট মিলিয়েছেন বলে পাক বোর্ডের রাগ, নাকি অন্য কোনো কারণে। আসলে পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে নির্দিষ্ট করে কিছু জানানো হয়নি। তবে সতর্ক করা হয়েছে তারকা ক্রিকেটারকে। মৃদু ভর্ৎসনাও শুনতে হয়েছে তাকে।

বোর্ডের পক্ষ থেকে শুধু জানানো হয়েছে যে, ক্রিকেটারদের এমন অপরিচিত লোকজনের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় মুখ দেখানো উচিত নয়। বোঝা উচিত, পরবর্তী সময়ে এভাবে বিপদে পড়তে হতে পারে তাদের।

ইয়াসির শাহ অবশ্য জানিয়েছেন, ‘দুবাইয়ের মলে ওই নারী সমর্থক তাকে মিনতি করেন ভিডিও’তে ঠোঁট মেলানোর জন্য। নিছক তার অনুরোধ রাখতেই তিনি এমন কাজ করেছেন।

এ প্রসঙ্গে পাকিস্তান দলের কোচ মিকি আর্থার জানিয়েছেন, কৃতকর্মের জন্য ইয়াসির দুঃখ প্রকাশ করেছেন এবং ভবিষ্যতে সতর্ক থাকবেন বলে কথা দিয়েছেন।

এ জাতীয় আরও খবর

শবে বরাতের দিনক্ষণ নির্ধারণে চাঁদ দেখা কমিটির বৈঠক শনিবার

কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ শুরু হচ্ছে শনিবার ৪ কোটি শিশুকে ওষুধ খাওয়ানোর টার্গেট

বঙ্গবন্ধু কাপ গলফে শীর্ষ দশে সিদ্দিকুর-আকবর

ব্যাঙ্গালুরুর বিপক্ষে বোলিংয়ে কলকাতা, দুই দলের একাদশে আছেন যারা

ঝুঁকিতে বাংলাদেশের ১ কোটি ৯০ লাখ শিশু-ইউনিসেফ

ফিক্সিং : নিষিদ্ধ লঙ্কান ক্রিকেটার

মিরাজের মুখে আগুন পান

সৌদি নারী প্রস্তুত গতির ঝড় তুলতে

সাকিববিহীন হায়দরাবাদ জিতে চলেছে

আপনিও কিনতে পারেন দ্বীপ

বিশ্বকাপে ভালো কিছু করবে বাংলাদেশ : গর্ডন গ্রিনিজ

‘কখনোই ভাবিনি মারা যাবো’