শনিবার, ৬ই এপ্রিল, ২০১৯ ইং ২৩শে চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার্স এসোসিয়েশন অব বাংলাদেশের নির্বাচন ৬ এপ্রিল

news-image

ইমরুল শাহেদ : টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার্স এসোসিয়েশন অব বাংলাদেশ-এর দ্বিবার্ষিক (২০১৯-২০২১) নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৬ এপ্রিল ঢাকার গুলশানের একটি ক্লাবে। এবার সংগঠনটির ভোটার সংখ্যা ১৭৯ জন। এর মধ্যে ৫৪ হচ্ছেন প্রার্থী। ২৭ জনের কমিটির জন্য পাঠান-মুজিব এবং ইরেস-রাজু – এ দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। এই নির্বাচনে কোনো স্বতন্ত্র প্রার্থী নেই। একজন প্রার্থী ইতোমধ্যেই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে গেছেন। ৬ এপ্রিল ভোট গ্রহণ সকাল ৯টায় শুরু হয়ে চলবে বিকাল ৫টা পর্যন্ত।

এসোসিয়েশনের একজন সদস্য জানান, এ নির্বাচন তাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ বিভিন্ন টিভি চ্যানেল নিজেদের সুবিধা মতো বিভিন্ন শর্তারোপ করে প্রযোজকদের চলার পথকে খুব কঠিন করে তুলেছে। এ পরিস্থিতিতে প্রযোজকদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য যারা আন্তরিকতা নিয়ে কাজ করবেন, তারা নির্বাচিত হলেই সংগঠনের স্বার্থ সংরক্ষিত হবে। আমরা ভোটাররা সেভাবেই বিষয়টাকে ভাবছি।

২০১৬ সালের নির্বাচনে মনোয়ার হোসেন পাঠান এই সংগঠনের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। তখন সংগঠনটির সভাপতি ছিলেন অভিনেতা, প্রযোজক ও পরিচালক মামুনুর রশীদ এবং সকলেই নির্বাচিত হয়েছিলেন বিনা প্রতিদ্বন্দ্বিতায়। এবারের নির্বাচনে মনোয়ার হোসেন পাঠান সভাপতি হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ইরেশ যাকের।

পাঠান-মুজিব প্যানেল থেকে ‘প্রযোজকদের স্বার্থে আমরা ঐক্যবদ্ধ’ শ্লোগান নিয়ে একটি ইশতেহার প্রকাশ করা হয়েছে। তাতে রয়েছে নানা নির্বাচনি প্রতিশ্রুতি। তবে মনোয়ার হোসেন পাঠান মানসম্মত নাটক নির্মাণ, যোগ্য নির্মাতা, শিল্পী ও কুশলী সৃষ্টির প্রতিশ্রুতি ব্যক্ত করেছিলেন সেই অতীতেই। তিনি এখনও সেখানেই আছেন – এমনটাই বলা হয়েছে তার ইশতেহারে।

এ জাতীয় আরও খবর

‘দাবাং থ্রি’ নিয়ে আসছেন সালমান-সোনাক্ষী

ফারুকীর ফারুকী সিনেমায় নওয়াজউদ্দিন

সোনাক্ষি সিনহা বাংলাদেশি পণ্যের বিজ্ঞাপনে (ভিডিও)

‘কখনোই ভাবিনি মারা যাবো’

আবারও হলিউড সিনেমায় প্রিয়াঙ্কা?

ফাতিমা সানা প্রকাশ্যে বলবেন না যৌন হেনস্তার কথা

আমি খালা হয়ে গেছি : পরিনীতি

শরীরে স্পর্শ নিয়ে যা বললেন উর্বশী

সোশ্যাল মিডিয়ায় জ্যাকলিনের ভিডিও ভাইরাল

মুসলিম হয়ে গেলেন উর্মিলা!

পুলিশ কর্মকর্তাকে হেনস্থা অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে

অভিনেত্রীর শরীরে ‘আপত্তিকর’ স্পর্শ বনি কাপুরের (ভিডিও)