রবিবার, ২৩শে জুন, ২০১৯ ইং ৯ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

স্বামীর নির্যাতন সইতে না পেরে…

নিউজ ডেস্ক।। মুন্সিগঞ্জের শ্রীনগরে স্বামীর নির্যাতন সইতে না পেরে গায়ে আগুন দিয়ে আত্মহননের চেষ্টাকারী গৃহবধু জিয়াসমিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে মারা গেছে। চিকিৎসাধীন অবস্থায় ৫দিন পর আজ সকাল সাড়ে ৮ টার দিকে তিনি মারা যান।

জানা যায়, গত শুক্রবার দুপুরে শ্রীনগর উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের সেলামতি গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী জিয়াসমিন (৪০) স্বামীর নির্যাতন সইতে না পেরে নিজের গায়ে আগুন ধরিয়ে দেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. ইউনুচ আলী জানান, এ ঘটনায় শ্রীনগর থানায় মামলা হয়েছে। জিয়াসমিনের স্বামীসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে।

শনিবার বিকালে মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) মো. আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিয়েছেন।

জিয়াসমিন কোলাপাড়া ইউনিয়নের ব্রাহ্মণ পাইকসা গ্রামের মৃত আ. আজিজ চৌধুরীর মেয়ে। প্রায় ২৩ বছর পূর্বে সেলামতি গ্রামের সিরাজুল ইসলামের সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে প্রতিবন্ধী ১ মেয়ে ও মালয়েশিয়া প্রবাসী ১ ছেলে রয়েছে।

এ জাতীয় আরও খবর

৫০,৯৪২ কোটি টাকা শীর্ষ ৩০০ খেলাপির হাতে, শীর্ষ খেলাপির তালিকায় যারা আছে

বিস্ময়কর নীল চিংড়ি

সাইফউদ্দিনের রিপোর্টের অপেক্ষা, ফিট মোসাদ্দেক

ধর্ষণের পর কুপিয়ে হত্যা দুই সন্তানের জননীকে

সাড়ে ৫৫ হাজার শিক্ষার্থী দ্বিতীয় ধাপেও কলেজ পাননি

লড়াই করে হেরেছে ওয়েস্ট ইন্ডিজ

১০০ বছর বাঁচতে চাইলে এই সহজ ১৩টি কাজ নিয়মিত করুন

এশার পর যে সুরাটি পড়লে ক্ষমা করা পর্যন্ত সুপারিশ করতেই থাকে

ঘরে-বাহিরে অশান্তি দূর হয় যে ৫ আয়াত তেলাওয়াতে

বাদশাহদের নিকট কেমন ছিলো নবী কারীম সা. এর প্রেরিত চিঠি

প্রশ্ন: ওযু করার পর আয়না দেখলে ওযু নষ্ট হবে কী? উওর জেনে নিন

ব্যবহৃত টিব্যাগের কিছু জাদুকরী ব্যবহার শিখে নিন