রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

ছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল এই ব্যবসায়ীর

নিউজ ডেস্ক।। সিরাজগঞ্জের তাড়াশে মোবাইল ফোনে স্কুলছাত্রীর সঙ্গে প্রেম করে হোটেলে নিয়ে রাত্রী যাপনের অশ্লীল ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে মজিবর রহমান নামের (৩৮) এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলা সদরের ভাদাস গ্রামের আলহাজ আবুল হোসেনের ছেলে। তার বিরুদ্ধে তাড়াশ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। মামলার বরাত দিয়ে তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, তাড়াশ বাজারের গার্মেন্ট ব্যবসায়ী ও ভাদাস গ্রামের দু’সন্তানের জনক মজিবুর রহমান মাগুড়া বিনোদ ইউনিয়নের পাটগাড়িপাড়ার বাসিন্দা এবং নদোসৈয়দপুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীর (১৫) সঙ্গে পরিচয় গোপন করে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

সম্প্রতি সে ওই স্কুলছাত্রীকে নিয়ে বগুড়া শহরের একটি আবাসিক হোটেলে রাত্রীযাপন করে এবং স্মার্টফোনে অশ্লীল ভিডিও ধারণ করে নিজের সংগ্রহে রাখে। এ অবস্থায় সে আবারও ওই স্কুলছাত্রীকে অনৈতিক সম্পর্কের প্রস্তাব দেয়। ওই স্কুলছাত্রী তাতে রাজি না হওয়ায় অশ্লীল ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয় মজিবর। এক পর্যায়ে স্কুলছাত্রী বিষয়টি তার অভিভাবকদের জানায়।

অভিভাবকরা শুক্রবার তাড়াশ থানায় লিখিত অভিযোগ করেন। এরপর তাড়াশ থানার এসআই রবিউল ইসলাম ওই স্কুলছাত্রীকে দিয়ে ফাঁদ পেতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ১০নং ব্রিজ এলাকা থেকে শুক্রবার সন্ধ্যায় ব্যবসায়ী মজিবরকে আটক করেন। এ বিষয়ে উল্লাপাড়া সার্কেলের সিনিয়র এএসপি গোলাম রহমান জানান, এ ঘটনায় তাড়াশ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। উৎস: মানবজমিন।

এ জাতীয় আরও খবর

‘ছে’লেধরা’ নন তিনি, জাল কিনতে এসেছিলেন

ঈদুল আজহার প্রধান জামাত সকাল ৮টায়

বিদ্যালয়ে অভিভাবককে বেধড়ক মা’রধর, ভয়ে স্কুলে যাচ্ছে না দুই সন্তান

নিষ্ঠুরতার শিকার হয়ে মাকে হারালো অবুঝ এই শিশু!

অধিনায়ক হিসেবে বিশ্বকাপ জিততে চাই: সাকিব

লুঙ্গি পরেই বন্যার্ত মানুষের কাছে ছুটে গেলেন গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির

প্রিয়া সাহা’র বিরুদ্ধে ব্যবস্থা না নিলে বৃহত্তর কর্মসূচি দিবে হেফাজতে ইসলাম

৭ ঘণ্টা পর ছেলে ধরাদের কাছ থেকে যেভাবে ফিরল ৫ শ্রেণির ছাত্র

দুই কারণে জামিন হয়নি মিন্নির

সাত কলেজের অধিভুক্তি বাতিলের ক্ষমতা নেই ঢাবির

ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মা’মলার প্রস্তুতি

মসজিদের বারান্দায় বসে পড়াশোনা করছেন মুশফিক