শনিবার, ২০শে জুলাই, ২০১৯ ইং ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

মোসাদ্দেক বললেন, ভারতকে নিয়ে চিন্তার সময় নেই

news-image

স্পোর্টস ডেস্ক : আগামী ২ জুলাই এজবাস্টনে অনুষ্ঠেয় ম্যাচে ভারতের মতো শক্তিশালী প্রতিপক্ষকে হারিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপ ক্রিকেটের সেমিফাইনালে যাওয়ার বিষয়ে বেশ ইতিবাচক মানসিকতাই ধারণ করছে বাংলাদেশ দল।

শনিবার (২৯ জুন) টিম হোটেলের বাইরে এসে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে টাইগার অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত দলের এমন মনোভাবের কথা স্পষ্টভাবেই জানিয়ে দিয়েছেন।

তিনি বলেন, আমরা এখন টুর্নামেন্টের এমন এক অবস্থায় আছি যে আমি মনে করি না ভারত বা অন্য কোনো দল নিয়ে চিন্তা করার সময় আছে। অবশ্যই ভারত একটি শক্ত প্রতিপক্ষ। আমরা যে ক্রিকেট খেলছি, সেটা খেলতে পারলে ভালো একটা ফল পাবো বলেই আশা করছি।

তার আগে অবশ্য রোববার (৩০ জুন) ইংল্যান্ড ও ভারতের মধ্যকার ম্যাচের ফলাফল বাংলাদেশের জন্য বেশ গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। পয়েন্ট টেবিলের বর্তমান অবস্থার পরিপ্রেক্ষিতে ইংল্যান্ডের পরাজয় কামনা করতে টাইগাররা। একইসঙ্গে এই ম্যাচ পর্যবেক্ষণ করে ভারতের বিপক্ষে মাঠে নামার আগে শক্তি ও দুর্বলতার জায়গা দেখাও এখন লাল-সবুজের দলের একটি গুরুত্বপূর্ণ বিষয় হয়ে দাঁড়িয়েছে।

ব্যাটিং অর্ডারে সাত নম্বর পজিশনে নিজের ব্যাট করতে নামা প্রসঙ্গে মোসাদ্দেক বলেন, সাত নম্বরে এসে যারা ব্যাট করে তাদের সবারই একটা চাপ থাকে। এ সময় ব্যাট করতে এসে নিজের রানের চেয়ে দলের রান বেশি গুরুত্বপূর্ণ হয়ে যায়। সবাই এই পজিশনে খেলার সময় রান দ্রুত তোলার চেষ্টা করে। প্রিমিয়ার লীগ থেকে স্ট্রাইক রেট বাড়ানোসহ আমি চেষ্টাই করছি।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় ৭ দফা দাবীতে পরিবহন  সংগঠনের সাংবাদিক সম্মেলন

কাদের বললেন, প্রিয়া সাহার বক্তব্যে সাম্প্রদায়িক শক্তি উৎসাহিত হবে

ফ্যাসিবাদী আওয়ামী সরকার এখন জনআতঙ্কে ভুগছে : ফখরুল

নাসিরনগরে সততা স্টোর,মহানুভবতার দেয়ালের উদ্বোধন

প্রিয়া সাহার বক্তব্য নিয়ে যা বললেন বিপ্লব বড়ুয়া

মিন্নিকে আইনি সহায়তা দিতে বরগুনার পথে শতাধিক আইনজীবী

ছেলেধরা সন্দেহে গ’ণপি’টুনি, ঢাকা ও নারায়ণগঞ্জে নি’হত ২

ত্রাণের কথা শুনলেই ছুটছেন বানভাসিরা

দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে

নাটোরে বন্যার পানিতে ব্রীজ ভেঙ্গে ৩০ গ্রামের যোগাযোগ বিচ্ছিন্ন

প্রিয়া সাহার বক্তব্যে বাংলাদেশ সরকারের প্রতিবাদ-নিন্দা

‘আমার মেয়ে মিন্নির কিছু হলে আমি আত্মহত্যা করমু’