শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

ভাতিজার পুলিশে চাকরির জন্য ঘুষ দিতে গিয়ে চাচা ধরা

news-image

নড়াইল প্রতিনিধিঃ নিজের ভাতিজাকে কনস্টেবল পদে নিয়োগের জন্য নড়াইলের পুলিশ সুপারকে উপহারের প্যাকেটে সাত লাখ টাকা ঘুষ দেয়ার চেষ্টায় আটক নুরুল ইসলামের (৫২) বিরুদ্ধে মামলা করা হয়েছে।গত শুক্রবার জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক এসআই সেলিম আহম্মেদ বাদী হয়ে নড়াইল সদর থানায় মামলাটি করেন। দুর্নীতি দমন কমিশন মামলাটি তদন্ত করবে। মামলার পর নুরুল ইসলামকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।গতকাল শনিবার (২৯ জুন) নড়াইলে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা অুনষ্ঠিত হয়েছে। নিয়োগে অনিয়মের গুঞ্জন উঠলেও এর কোনো তথ্য-প্রমাণ পাওয়া যায়নি।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, প্রায় এক সপ্তাহ আগে নড়াইল সদর উপজেলার চাচড়া গ্রামের নুরুল ইসলাম আমাকে খেলার জার্সি উপহার দিতে আসে আমার অফিসে। রাতে বাসায় গিয়ে দেখতে পাই জার্সির মধ্যে টেপ দিয়ে মোড়ানো একটি প্যাকেট ও একটি বায়োডাটা রয়েছে। বিষয়টি কাউকে বুঝতে না দিয়ে প্যাকেটটি ওভাবেই রেখে দেই। গত বৃহস্পতিবার রাতে ওই ব্যক্তি ফোন করে আমার সঙ্গে দেখা করতে চাইলে অফিসে আসতে বলি। বিষয়টি নিশ্চিত হওয়ার পর তাকে ঘুষ দেয়ার অভিযোগে আটক করা হয়।

তিনি আরও বলেন, নড়াইলে পুলিশ কনস্টেবল পদে নিয়োগে কোনো টাকা বা প্রসাধনী ঘুষ লাগবে না। দালালদের খপ্পর থেকে রক্ষা পেতে আমরা জেলায় মাইকিং ও লিফলেট বিতরণ করেছি যাতে জনগণ সচেতন হয়। যোগ্যতানুযায়ী পুলিশে চাকরি হবে। কোনো প্রকার দুর্নীতির প্রশ্রয় দেয়া হবে না।

এ জাতীয় আরও খবর

অ্যাকাউন্ট হ্যাক করতে যে প্রযুক্তি ব্যবহার করে সাইবার অপরাধীরা

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী আব্বাসি গ্রেফতার

শিশু সন্তানকে ট্রেনে রেখে চলে গেলেন মা!

বদলে গেল দৌলতদিয়া পতি’তাপ’ল্লীর নাম

এইচএসসিতে দৃষ্টি প্রতিবন্ধীর জিপিএ-৫

প্রচণ্ড ক্ষোভ নিয়ে যা বললেন আসিফ নজরুল

আরজিনার ভয়ঙ্কর পর’কীয়া প্রেম!

ঘুম না আসলে এই দোয়া পড়তে বলেছেন বিশ্বনবী

‘অধিনায়কের নির্দেশে’ কোচ হওয়া হলো না সুজনের!

শিক্ষিকাদের দিয়ে শরীর টেপান পিটিআই সুপার!

অত্যাচারের মুখে বিএনপি আরও শক্তিশালী হচ্ছে : ব্যারিস্টার রুমিন

বন্যার পানিতে ডুবেছে বন, প্রাণ বাঁচাতে ঘরে ঢুকে বিছানা দখলে নিল বাঘ!