মঙ্গলবার, ১২ই নভেম্বর, ২০১৯ ইং ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

মায়ের কলিজা ছেড়া চাপা কষ্ট: বললেন লাশ পুঁতে দিতে

news-image

একটি মায়ের কলিজা ছেড়া চাপা কষ্টের ধারা*লো আর্তনাদ (আহহ হা…)। ১০মাস গ*র্ভে ধারণ করে জন্ম দেয়া নয়ন কে সে হয়তো কখনোই এই দিন টা দেখার জন্য বড় করেনি। ছেলে কার গেছে ? ১০ মাস গর্ভ*ধারন করা একজন গর্ভ*ধারিনী মায়ের। পা*প বাপ কেও ছাড়ে না… সেটা হয়তো নয়ন ভালো করেই ফল পেয়েছে।

কিন্তু মায়ের বুক ছেড়া কষ্ট কি কেউ ভুলিয়ে দিতে পারবে…? পারবে না…! কোনো মা বাবাই চায় না তার সন্তান খারাপ হোক। নয়নের মত এমন একটা দিন দেখুক… নয়নের মায়ের কান্না ভরা মুখটা দেখে অনেকেই আবেগ আপ্লুত হয়ে গেছেন। মা ই তো…সে সবার ই মা…

নয়ন হয়ত তার শাস্তি পৃথিবীতেই পেয়ে ওপারে গেছে। কিন্তু সন্তান হারা মায়ের আর্তনাদ কি এতো সহজেই ভুলে যাবে তার মা। মা লা*শ দেখলেন। অনেককেই বললেন লা*শ দাফ*নের জন্য। কেউ রাজি হচ্ছিল না। শেষমেষ তিনি পু*তে দিতে বললেন।

‘বন্দু*কযু*দ্ধে’ নি*হত বরগুনার আলোচিত রিফাত … প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ডের দা*ফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (০২ জুলাই) বিকেল ৫টার দিকে বরগুনা সদর উপজেলার সোনারবাংলা গ্রামে তার দা*ফনশেষ হয়।

এর আগে বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে ময়*নাতদন্ত শেষে বিকেল ৪টার দিকে মর*দেহ গ্রহণ করেন নয়নের দুঃস*ম্পর্কের এক মামা। সেখান থেকে সদর থানার উপ-পরিদর্শক ইন্দ্রজিৎ নয়নের মরদেহ পরিবারকে বুঝিয়ে দেন। সেখান থেকে সোনারবাংলা গ্রামে নিয়ে তাকে দা*ফন করা হয়।

এর আগে মঙ্গলবার (০২ জুলাই) ভোরে পুলিশের সঙ্গে …. নয়ন বন্ড। গেল বুধবার (২৬ জুন) রিফাতকে …. প্রধান আসামি ছাড়াও একাধিক মা*দক মাম*লার আসামি ছিলেন তিনি। ফেসবুক ব্লকের কারণে কিছু শব্দ সরাসরি নিউজে লিখতে পারতেছিনা,এর জন্য আমরা দুঃখিত।

এ জাতীয় আরও খবর

নবীনগর পৌরসভা নির্বাচনে জয়ী মেয়র, কাউন্সিলরদের শপথ অনুষ্ঠিত হয়েছে

বাস খাদে পড়ে নিহত ২, উদ্ধার করতে গিয়ে যুবকের মৃত্যু

পীরগাছায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত, সড়ক অবরোধ

রংপুরে শীর্ষ সন্ত্রাসী ডন গ্রেফতার: অস্ত্র ও মাদক উদ্ধার

ট্রেন দুর্ঘটনায় আহত শিশুটির পরিচয় মিলেছে, খোঁজ নেই মা আর দাদীর

কসবায় দূর্ঘটনার ৭ ঘন্টাপর রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক

মুক্তিযুদ্ধের সিনেমা ফিরিয়ে দিলেন পরিণীতি

জনগণ কাউকে ক্ষমা করবে না : কাদের

ট্রেন দুর্ঘটনায় নিহত ১৬ জনের পরিচয় মিলেছে

মেয়েকে অশালীন অত্যাচার নিয়ে স্বামীর বিরুদ্ধে যা বললেন অভিনেত্রী

বাসচাপায় পিষ্ট হওয়া সেই নারী চলেই গেলেন

কসবায় ট্রেন দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত, পরিবারে শোকের মাতম