সোমবার, ৫ই আগস্ট, ২০১৯ ইং ২১শে শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

মায়ের কলিজা ছেড়া চাপা কষ্ট: বললেন লাশ পুঁতে দিতে

একটি মায়ের কলিজা ছেড়া চাপা কষ্টের ধারা*লো আর্তনাদ (আহহ হা…)। ১০মাস গ*র্ভে ধারণ করে জন্ম দেয়া নয়ন কে সে হয়তো কখনোই এই দিন টা দেখার জন্য বড় করেনি। ছেলে কার গেছে ? ১০ মাস গর্ভ*ধারন করা একজন গর্ভ*ধারিনী মায়ের। পা*প বাপ কেও ছাড়ে না… সেটা হয়তো নয়ন ভালো করেই ফল পেয়েছে।

কিন্তু মায়ের বুক ছেড়া কষ্ট কি কেউ ভুলিয়ে দিতে পারবে…? পারবে না…! কোনো মা বাবাই চায় না তার সন্তান খারাপ হোক। নয়নের মত এমন একটা দিন দেখুক… নয়নের মায়ের কান্না ভরা মুখটা দেখে অনেকেই আবেগ আপ্লুত হয়ে গেছেন। মা ই তো…সে সবার ই মা…

নয়ন হয়ত তার শাস্তি পৃথিবীতেই পেয়ে ওপারে গেছে। কিন্তু সন্তান হারা মায়ের আর্তনাদ কি এতো সহজেই ভুলে যাবে তার মা। মা লা*শ দেখলেন। অনেককেই বললেন লা*শ দাফ*নের জন্য। কেউ রাজি হচ্ছিল না। শেষমেষ তিনি পু*তে দিতে বললেন।

‘বন্দু*কযু*দ্ধে’ নি*হত বরগুনার আলোচিত রিফাত … প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ডের দা*ফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (০২ জুলাই) বিকেল ৫টার দিকে বরগুনা সদর উপজেলার সোনারবাংলা গ্রামে তার দা*ফনশেষ হয়।

এর আগে বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে ময়*নাতদন্ত শেষে বিকেল ৪টার দিকে মর*দেহ গ্রহণ করেন নয়নের দুঃস*ম্পর্কের এক মামা। সেখান থেকে সদর থানার উপ-পরিদর্শক ইন্দ্রজিৎ নয়নের মরদেহ পরিবারকে বুঝিয়ে দেন। সেখান থেকে সোনারবাংলা গ্রামে নিয়ে তাকে দা*ফন করা হয়।

এর আগে মঙ্গলবার (০২ জুলাই) ভোরে পুলিশের সঙ্গে …. নয়ন বন্ড। গেল বুধবার (২৬ জুন) রিফাতকে …. প্রধান আসামি ছাড়াও একাধিক মা*দক মাম*লার আসামি ছিলেন তিনি। ফেসবুক ব্লকের কারণে কিছু শব্দ সরাসরি নিউজে লিখতে পারতেছিনা,এর জন্য আমরা দুঃখিত।

এ জাতীয় আরও খবর

ই-পাসপোর্টের ফি চূড়ান্ত, ঝামেলা নেই সত্যায়নের

বন্দুকযুদ্ধে গণধর্ষণ মামলার প্রধান আসামিসহ নিহত ৩

রাজশাহী সিটিহাটে ১০ ব্যাংকের বুথ থাকলেও জাল টাকা শনাক্ত করণ মেশিন নেই চোখের দেখাই ভরসা 

প্রথম ডেঙ্গু প্রতিরোধী ভ্যাকসিনের অনুমোদন

ডেঙ্গুর জীবাণু নিয়ে অন্তত ৫ লাখ মানুষ বাড়ি যাবে

এক বহিষ্কারাদেশে ২২ বানান ভুল

এবার ডেঙ্গুতে আবহাওয়াবিদের অন্তঃসত্ত্বা স্ত্রীর প্রাণ গেল

আজ শেখ কামালের ৭০তম জন্মবার্ষিকী

জাতীয় সঙ্গীতের বদলে অ’শ্লীল ভিডিও দেখালেন প্রধান শিক্ষক

বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পাবে আজ থেকে

রংপুর রাইডার্সের বিপিএলে না খেলার হুমকি

জম্মুতে ১৪৪ ধারা জারি, জম্মু-কাশ্মীরের সাবেক দুই মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি ও ওমর আবদুল্লাহসহ ৩ নেতা গৃহবন্দী