শুক্রবার, ২৩শে আগস্ট, ২০১৯ ইং ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

“আমাদের ব্রাহ্মণবাড়িয়া” অনলাইনে সংবাদ প্রকাশের পর এনজিও কর্মীর হাতিয়ে নেওয়া টাকা ফেরত পেলেন ভুক্তভোগীরা

আরিফুল ইসলাম সুমন, সরাইল : অবশেষে বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস (বিজ) এনজিও’র ব্রাহ্মণবাড়িয়ার সরাইল শাখার মাঠকর্মী সুজন চন্দ্র বর্মন ঋণ দেওয়ার নামে ভুক্তভোগীদের কাছ থেকে হাতিয়ে নেওয়া অর্থ ফেরত দিলেন।সোমবার (৮ জুলাই) দুপুরে বিজ এনজিও’র সরাইল শাখার ব্যবস্থাপক মোঃ মহিউদ্দিনের হস্তক্ষেপে ভুক্তভোগী মহিলারা টাকা ফেরত পান।

উল্লেখ্য, সুজন বর্মন এখানে বীজ এর মাঠকর্মীর দায়িত্বপালনকালে বিভিন্ন সমিতির মহিলাদের কাছ থেকে ঋণ দেওয়ার নামে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নেন। উপজেলার কালীকচ্ছ এলাকার বাসিন্দা নাছিমা বেগমের কাছ থেকে ৬০ হাজার ও জুলেখা বেগমের কাছ থেকে ২৫ হাজার টাকা নেন। গত ৪ জুলাই ভুক্তভোগীরা সরাইল রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে উপস্থিত হয়ে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন। এ নিয়ে গত শনিবার “আমাদের ব্রাহ্মণবাড়িয়া ডটকম” অনলাইনে সংবাদ প্রকাশিত হলে সংশ্লিষ্ট এনজিও’র কর্মকর্তাদের টনক নড়ে।

শাখা ব্যবস্থাপক মহিউদ্দিন বলেন, অনলাইন মিডিয়ায় এ সংক্রান্ত রিপোর্ট দেখে ভুক্তভোগীদের সামনে অভিযুক্ত সুজনকে উপস্থিত করে ঘটনার সত্যতা পাই। সকল ভুক্তভোগীদের সমস্যা আমি সমাধান করে দিয়েছি। সুজনের বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

ভুক্তভোগী নাছিমা বেগম বলেন, আমরা টাকা ফেরত পেয়েছি। এতে সাংবাদিকদের কাছে আমরা কৃতজ্ঞ। এনজিও’র ম্যানেজার স্যার আমাদের সকল সমস্যা সমাধান করে দিয়েছেন। বীজ সমিতির কারোরই প্রতি আমাদের এখন আর কোনো অভিযোগ নেই।

এ জাতীয় আরও খবর

ছেলের সাফল্যে গর্বিত জিহাদের বাবা

‘যতটুকু কাপড় খুলতে হয়, খুলবো’

আখাউড়ায় মা হলেন হিজড়া!

কাশ্মীরে মুসলিম গণহত্যার ১০ আলামত প্রকাশ

দুই গ্রুপের গোলাগুলি, ব্যবসায়ী নিহত

মালয়েশিয়া জাকির নায়েককে এখনই বিতাড়িত করবে না

আমিরকন্যা ইরা যে কারণে মুষড়ে পড়েছেন

ট্রেনে সেলফি তুলতে তরুণীর কাণ্ড! (ভিডিও)

‘জোফরা আতঙ্কে’ অস্ট্রেলিয়া

ট্রাম্প ভারতের কড়া সমালোচনা করলেন!

চুইংগামের জন্য স্ত্রীকে তিন তালাক

দাউ দাউ করে বিধ্বংসী আগুনে জ্বলছে আমাজন অরণ্য