g অপহরণ প্রচেষ্টায় জড়িত বিএনপি, দায়ীদের সাজা হবে: জয় | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২০শে জুলাই, ২০১৭ ইং ৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

অপহরণ প্রচেষ্টায় জড়িত বিএনপি, দায়ীদের সাজা হবে: জয়

AmaderBrahmanbaria.COM
মার্চ ৯, ২০১৫

---

joy_2ডেস্ক রির্পোট : বাংলাদেশের শীর্ষ রাজনৈতিক দল ‘বিএনপি’র বিরুদ্ধে হত্যাপ্রচেষ্টার অভিযোগ আনলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। বিএনপির সাংস্কৃতিক সংগঠন জাসাসের সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ মামুনের পুত্র রিজভী আহমেদ সিজার তাকে অপহরণ ও হত্যা পরিকল্পনা করেছিলো বলে অভিযোগ করেছেন তিনি।

জয় তার ফেসবুক পেজে বলেন, বুধবার ০৪ (মার্চ) আমি মার্কিন আদালতে ক্ষতিগ্রস্ত হিসেবে একটি বক্তব্য পেশ করেছি। ওই আদালতে রিজভী আহমেদ সিজারের সাজা ঘোষণা করা হয়। এনিয়ে মার্কিন বিচারবিভাগের বিবৃতির লিংকটিও সরবরাহ করেন তিনি- http://www.justice.gov/oig/press/2015/2015-03-04a.pdf

বিএনপি তাকে মার্কিন যুক্তরাষ্ট্রে অপহরণের পর হত্যার পরিকল্পনা করেছিলো উল্লেখ করে তিনি বলেন, দলের উচ্চ পর্যায়ের নেতৃত্ব সিজারকে মাসে ৪০ হাজার মার্কিন ডলার দেয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রথম দফায় ৩০ হাজার মার্কিন ডলার নগদ দিয়েছেন। তদন্ত চলছে, তাই আমি তাদের নাম প্রকাশ করতে পারছি না।

ফেসবুক স্ট্যাস্টাসে তিনি আরও মন্তব্য করেন, এগুলো কোনো রাজনৈতিক দলের আচরণ হতে পারে না। এগুলো জঙ্গিদের আচরণ। যে দল নিরীহ মানুষ ও শিশুকে জ্যান্ত পুড়িয়ে মারে, তাদের কাছ থেকে আর কী আশা করা যায়? তিনি আরো বলেন, লক্ষ করে দেখুন, যেসব পত্রিকা ও সুশীল সমাজ আওয়ামী লীগের বিরুদ্ধে কথা বলতে কখনো পিছপা হয় না, তারা এ বিষয়ে একেবারে নিশ্চুপ। এমনকি আমাকে হত্যা করার জন্য বিএনপির এই প্রচেষ্টার সপক্ষে তারা কোন যুক্তি তুলি ধরবে এখন?

সজীব ওয়াজেদ জয় বলেন, ‘সুশীল সমাজ’ দাবি করে যে, ব্যক্তিগত রেষারেষির জের ধরেই নাকি বিএনপি নিরীহ মানুষকে পুড়িয়ে মারে। আমাকে যখন কেউ হত্যার চেষ্টা করছে, সেটিও তখন আমি খুবই ব্যক্তিগত ব্যাপার হিসেবে নিচ্ছি। যারা এর জন্য দায়ী, তারা বিএনপির যতো উচ্চ পর্যায়ের নেতৃত্বই হোক না কেন, আমি তাদের হদিস বের করে বিচারের মুখোমুখি করবো।

এ জাতীয় আরও খবর