৮ই ডিসেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ২৪শে অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 2 » ৩ যুবলীগ কর্মীর মৃত্যু খতিয়ে দেখা হচ্ছে : প্রধানমন্ত্রী
পূর্ববর্তী মঙ্গলবার রাষ্ট্রপতিকে চিঠি দিবে বিএনপি


৩ যুবলীগ কর্মীর মৃত্যু খতিয়ে দেখা হচ্ছে : প্রধানমন্ত্রী


Amaderbrahmanbaria.com : - ০৫.১২.২০১৬

ডেস্ক রিপোর্ট: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুরের ঘোড়াঘাটে গুলিবিদ্ধ হয়ে সাব্বিরসহ নাটোরের তিন যুবলীগ কর্মী নিহতের ঘটনা খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।
তিনি বলেছেন, বিষয়টি নিয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।
সোমবার সংসদ অধিবেশনে মাগরিবের নামাজের বিরতির সময় প্রধানমন্ত্রীর সঙ্গে সরকারদলীয় সংসদ সদস্য (এমপি) শফিকুল ইসলাম শিমুলসহ নাটোরের তিন এমপি দেখা করতে গেলে এ আশ্বাস দেন তিনি। শিমুলসহ নাটোরের এমপিরা প্রধানমন্ত্রীকে জানান, নিহত তিনজনই যুবলীগের নেতাকর্মী। শনিবার রাতে নাটোর সদর উপজেলার তোকিয়া বাজার থেকে ‘র‌্যাব’ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার পর সোমবার দিনাজপুরের ঘোড়াঘাট থেকে তাদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।
এ সময় প্রধানমন্ত্রী জানান, তিনি নিজেই এ ঘটনা সুরাহার দায়িত্ব নিচ্ছেন। প্রকৃতই কী ঘটেছে, বিভিন্নভাবে তার তথ্য নেওয়া হচ্ছে। খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
জানতে চাইলে নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল সাংবাদিকদের জানান, প্রধানমন্ত্রীর কাছে তিন যুবলীগ নেতাকর্মীর হত্যাকাণ্ডের বিষয়ে শক্ত প্রতিবাদ জানিয়েছেন তারা। প্রধানমন্ত্রীকে তারা এ-ও বলেছেন, ‘এগুলো আমরা সহ্য করতে পারি না। প্রধানমন্ত্রী বিষয়টি দেখার আশ্বাস দিয়েছেন।’





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close