মঙ্গলবার, ২৭শে ডিসেম্বর, ২০১৬ ইং

বক্সিং ডে টেস্টে আমিরকে পাওয়ার ব্যপারে আশাবাদী পাকিস্তান

AmaderBrahmanbaria.COM
ডিসেম্বর ২৩, ২০১৬

স্পোর্টস ডেস্ক : হাঁটু ও উরুর ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হয়ে না উঠলেও মেলবোর্নে অস্ট্রেলিয়ার বিপক্ষে বক্সিং ডে টেস্টে আমিরের খেলা নিয়ে আশাবাদী পাকিস্তানের ব্যাটিং কোট এন্ডি গ্রান্ট ফ্লাওওয়ার। গ্যাবায় প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার কাছে ৩৯ রানে পরাজিত হওয়া ম্যাচে মাঠে পড়ে গিয়ে হাঁটু ও উরুতে আঘাত পেয়ে আহত হয়ে শেষ পর্যন্ত স্ট্রেচারে চেপে মাঠ ছাড়তে হয়েছিল আমিরকে।

দারুণভাবে পাকিস্তানের ঘুরে দাঁড়ানো এ ম্যাচে প্রথম ইনিংসে ৯৭ রানে ৪ এবং দ্বিতীয় ইনিংসে ৩৭ রানে ১ উইকেট শিকার করেন ২৪ বছর বয়সী আমির। ফ্লাওয়ার এন্ড কম্পানির আশা সোমবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে(এমসিজি) শুরু হওয়া টেস্টে খেরবেন আমির।

ফ্লাওয়ার বলেন, “তার উরু কিছুটা থেতলে গেছে। সে কিছুটা সমস্যা বোধ করছে তবে সব ঠিক হয়ে যাবে। ”

“আমি মনে করছি ছেলেরা পাঁচ দিন খেলার মত ফিট আছে এবং সম্ভবত আমাদের একই আক্রমন ভাগ একই থাকবে। আমাদের একটা সমস্যা আছে তা হলো আমাদের অলরাউন্ড অপশন নেই। তবে ছেলেরা এ অবস্থার মধ্যেই খেলে যাবে। ”

Loading...

ব্রিসবেনে দিবা-রাত্রির টেস্টের পর চিরাচরিত লাল বলে ভাল করার বিষয়ে আত্মবিশ্বাসী ফ্লাওয়ার ও পাকিস্তান কর্তৃপক্ষ। ৩ ম্যাচ সিরিজে সমতা ফেরাতে মেলবোর্নের কন্ডিশন পাকিস্তানের জন্য সহায়ক হবে বলেও বিশ্বাস করেন ফ্লাওয়ার।

তিনি বলেন, “পিচ ভাল দেখাচ্ছে। শক্ত দেখাচ্ছে। আমি মনে করছি এখানে আমরা ভাল করব। ”

“এখানে এখনো খুব বেশি ঘাস দেখা যাচ্ছে না এবং গ্রাউন্ডসম্যানরা বলেছেন, তারা প্রতি দিন ঘাস কাটছেন। সুতরাং আমি নিশ্চিত যে অবস্থার কিছুটা পরিবর্তন হবে। তবে সেটা ভাল হবে বলেই মনে করছি। এখানে বোলারদের কঠোর পরিশ্রম করতে হবে। তবে আমরা যদি শুরুতেই তাদেরকে কিছুটা চাপে ফেরতে পারি এবং বল রিভার্সসুয়িং শুরু করে তবে আমাদের ভাল একটা সম্ভাবনা থাকবে। “

More from my site

  • বিষাক্ত চিংড়ি জব্দ: ৫ জনের জেল-জরিমানা
  • এই প্রথম একসঙ্গে তারা চারজন
  • ব্রেস্ট ইমপ্লান্ট করিয়েছেন রাখি সাওয়ান্ত
  • অানুশকার চোখে ‘হট’ পুরুষ অক্ষয়!অানুশকার চোখে ‘হট’ পুরুষ অক্ষয়!
  • আদালতগুলোতে নিরাপত্তা জোরদারে চিঠিআদালতগুলোতে নিরাপত্তা জোরদারে চিঠি
  • একুশের লাইভ অনুষ্ঠানে যে ভাবে ভূমিকম্প হয়েছিল ভিডিও