রবিবার, ৮ই জানুয়ারি, ২০১৭ ইং ২৫শে পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ

ছেলেকে দাদার মতো ক্রিকেটার বানাতে চান কারিনা

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ৮, ২০১৭

বিনোদন ডেস্ক : নায়কের ছেলেকে নায়ক হতে এমনটা সচারাচর ঘটতে দেখা যায়। বলিউডে এটাই ঘটে আসছে। বাবা কিংবা মা—পরিবারের কেউ একজন রুপালি পর্দার বাসিন্দা হলে সন্তান সে দিকে যায়। এ ক্ষেত্রে তৈমুর আলী খান পতৌদির সম্ভাবনা আরও বেশি—বাবা মা দুজনেই বলিউড তারকা। সাইফ আলী খান ও কারিনা কাপুরের প্রথম সন্তান তৈমুর।

কিন্তু মা কারিনা চাচ্ছেন তৈমুর রুপালি পর্দায় যেন না আসে। তাঁর ইচ্ছা, তৈমুর তাঁর দাদার মতো ক্রিকেটার হবে। অবশ্য এ তথ্যটা জানিয়েছেন কারিনার বাবা রণধীর কাপুর। তিনি জানান, কারিনা চায় তার ছেলে তৈমুর বড় হয়ে মনসুর আলি খান পতৌদির মত ক্রিকেট খেলুক। কারিনার ইচ্ছা, ছেলে বড় হয়ে যেন খেলাধুলোই করে।

ভারতের পতৌদি খানদানের নবম এবং শেষ নবাব মনসুর আলী খান পতৌদি পরিবার-পরিজন থেকে বন্ধুবান্ধব—সব মহলেই ছিলেন প্রখর রসবোধসম্পন্ন, বন্ধুবৎসল একজন মানুষ। ক্রিকেটের ময়দানে তাঁর সাফল্যের ঝলকানি মুহূর্তেই তাঁর হাতে সঁপে দিয়েছিল জাতীয় দলের অধিনায়কত্বের গুরুদায়িত্ব। ৪৯৯ ইনিংসে এই সফল খেলোয়াড় মোট রান করেছিলেন ১৫ হাজার ৪২৫। ১৪ বছরে ৪৬টি টেস্ট ম্যাচের ৪০টিতেই ছিলেন জাতীয় দলের অধিনায়ক। ‘টাইগার’ পতৌদি নামেই খ্যাত হয়েছিলেন তিনি। ছোট নাতিকে দেখতে না পেলেও তাঁর প্রতিভার বীজ ছোট্ট তৈমুরের মধ্যে থাকতেই পারে বলে আশা করছে ভক্তরা।

কারিনা কাপুর ও সাইফ আলি খানের প্রথম সন্তানের জন্ম হয় গত বছরের ২০শে ডিসেম্বর।