শনিবার, ২২শে এপ্রিল, ২০১৭ ইং ৯ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে ট্রাকচাপায় নিহত ১ 

AmaderBrahmanbaria.COM
মার্চ ৬, ২০১৭

ফয়সল আহমেদ খান, বাঞ্ছারামপুর : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় ট্রাকের চাকায় পিস্ট হয়ে মো. ইসমাইল (৫৫) নামের এক নসিমন আরোহী নিহত হয়েছেন। আজ সোমবার বেলা তিনটার দিকে বাঞ্ছারামপুর-হোমনা সড়কের বাঞ্ছারামপুর উপজেলার রাধানগর গ্রামে এ ঘটনা ঘটে।
সোমবার বেলা তিনটার দিকে এলপি গ্যাসের সিলিন্ডার ভর্তি একটি ট্রাক ঢাকা থেকে বাঞ্ছারামপুর উপজেলা সদরের দিকে আসছিল। এ সময় বাঞ্ছারামপুর-হোমনা সড়কের বাঞ্ছারামপুর উপজেলার রাধানগর গ্রামের উত্তর প্রান্তে সড়কে একটি খালি নসিমন ট্রাকটিকে ওভারটেকিং করছিল। এতে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে একটি টিনের বেড়ায় ধাক্কা খেয়ে নসিমনের চালক আউয়াল মিয়া ও আরোহী মো. ইসমাইল নসিমন থেকে ছিটকে পড়েন। এতে ট্রাকের সামনের চাকায় পিস্ট হয়ে মো. ইসমাইল ঘটনাস্থলেই মারা যান। তিনি উপজেলার নগরীরচর গ্রামের মৃত রজব আলী ছেলে। পরে চালক আউয়াল মিয়াকে স্থানীয় লোকজন উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
বাঞ্ছারামপুর থানার উপপরিদর্শক (এসআই) মোবারক হোসেন সাংবাদিকদের বলেন, ট্রাকটিকে ওভারটেকিং করতে গিয়ে নসিমনের চালক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে টিনের বেড়ায় ধাক্কা খায়। এতে নসিমনের আরোহী মো. ইসমাইল ট্রাকের চাকায় পিস্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।