বুধবার, ১০ই মে, ২০১৭ ইং ২৭শে বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

ফেল করে ছাত্রীর আত্মহত্যা, বাঁচাতে গিয়ে খালারও মৃত্যু

AmaderBrahmanbaria.COM
মে ৪, ২০১৭
news-image

 

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে আজ এক যোগে প্রকাশিত হয়েছে এসএসসি ও সমমানের ফলাফল। এতে কেউ পাস করেছে আবার কেউ ফেলও করেছে। কেউ পাশ করবে,কেই ফেল করবে। এটাই তো বাস্তবতা। কিন্তু এই বাস্তবতাটাই কেউ কেউ মেনে নিতে পারে না। তেমনি এক ঘটনা ঘটলো জামালপুরে।

জানা গেছে, জামালপুরের ইসলামপুর উপজেলায় এসএসসি পরীক্ষায় ফেল এক ছাত্রী ট্রেনের নিচে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মারা গেছে অন্তঃসত্ত্বা খালাও।

বৃহস্পতিবার দুপুরে এসএসসির ফলাফল প্রকাশের পর উপজেলার টংগের আলগায় এ ঘটনা ঘটে।

ওই ছাত্রীর নাম শারমীন আক্তার। সে ইসলামপুরের শহীদ জেনারেল খালেদ মোশাররফ বীর উত্তম গার্লস স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিল। শারমীন উপজেলার হাড়িয়াবাড়ী গ্রামের আব্দুস সালামের কন্যা। সে নানা আব্দুল লতিফের বাড়িতে থেকে লেখাপড়া করতো।

শারমীনের স্কুলের অধ্যক্ষ আব্দুল খালেক আকন্দ জানান, সে বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে অকৃতকার্য হয়। বৃহস্পতিবার দুপুরে ফল প্রকাশের পর শারমীন দেওয়াগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর তিস্তা ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে।

অধ্যক্ষ আরও বলেন, ভাগ্নি শারমীনকে বাঁচানোর চেষ্টাকালে তার অন্তঃসত্ত্বা খালা শুকতারা বেগম নিজেও ট্রেনের নিচে কাটা পড়ে মারা যান।