বুধবার, ১০ই মে, ২০১৭ ইং ২৭শে বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

অন্নদা সরকারি উচ্চবিদ্যালয় এবারও শীর্ষে

AmaderBrahmanbaria.COM
মে ৫, ২০১৭
news-image

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি  : ব্রাহ্মণবাড়িয়ায় এসএসসি পরীক্ষার ফলাফলে প্রতিবারের মতো অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় এবারও শীর্ষস্থান ধরে রেখেছে। অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ৩০৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ২৯৬ জন পাস করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৭৮ জন। পাসের হার শতকরা ৯৭.৩৭ ভাগ। তবে অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের এই ফলাফলে সন্তুষ্ট নন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন। তিনি বলেন, কুমিল্লা বোর্ডের সামগ্রীক ফলাফলই খারাপ হয়েছে। সে তুলনায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ফল ভালো হয়েছে। তিনি আগামীতে আরও ভালো ফল করার প্রত্যয় ব্যক্ত করেন।
জেলা সদরের সাবেরা সোবহান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২৯৩ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ২৬৩ জন পাস করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৪৬ জন। পাসের হার শতকরা ৮৯.৭৬ ভাগ।

গভ. মডেল গালর্স হাই স্কুল থেকে ১৮৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ১৭২ জন পাস করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৩২ জন। পাসের হার শতকরা ৯১.৯৮ ভাগ।
বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল অ্যান্ড কলেজ থেকে ১৫৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ১৫০ জন পাস করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ২৪ জন। পাসের হার শতকরা ৯৭.৪০ ভাগ।