g আবারও হেসেছে আশরাফুলের ব্যাট | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৩০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ১৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

আবারও হেসেছে আশরাফুলের ব্যাট

AmaderBrahmanbaria.COM
মে ২১, ২০১৭
news-image

---

 

স্পোর্টস ডেস্ক :আগের ম্যাচেই চিরচেনা আশরাফুলের দেখা পেয়েছিল ক্রিকেটপ্রেমীরা। ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে দারুণ একটি ইনিংস খেলে বুঝিয়ে দিয়েছেন তিনি এখনো ফুরিয়ে যাননি। শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের বিপক্ষে ৮১ রানের অসাধারণ ইনিংস খেলা এই অভিজ্ঞ ব্যাটসম্যান ধারাবাহিকতা ধরে রেখেছেন আজও। খেলাঘর সমাজ কল্যাণ সংঘের বিপক্ষে দারুণ একটি হাফ সেঞ্চুরি করে দলের জয়ে মূল্যবান অবদান রাখেন তিনি।

আজ রোববার বিকেএসপিতে অনুষ্ঠিত ম্যাচে আশরাফুল ও জশিমুদ্দিনের দারুণ দুটি ইনিংসের ওপর ভর করে কলাবাগান পাঁচ উইকেটে জিতেছে। খেলাঘরের করা ২০৪ রানের জবাবে কলাবাগানকে জয়ের লক্ষ্যে পৌঁছাতে খুব একটা বেগ পেতে হয়নি।

যাতে আশারফুল ব্যাটহাতে খেলেছেন ৫৬ রানের দারুণ একটি ইনিংস। ১০৬ বলে তিনটি চার দিয়ে এই ইনিংসটিকে সাজিয়েছেন তিনি। আর জসিম ১০৫ বলে ৮৯ রান করেন। খেলাঘরের সুরজ রণদ্বিপ ৩১ রানে তিন উইকেট নিয়েও আশারাফুলদের জয়ে খুব একটা বাধা হতে পারেননি। এ ছাড়া তানভীর ও রাফসান পান একটি করে উইকেট।

এর আগে খেলাঘরের হয়ে ব্যাটহাতে রাফসান মাহমুদ ৭১ রানের চমৎকার একটি ইনিংস খেলেন। তাঁকে সঙ্গ দিতে গিয়ে আরিফুজ্জামানও ৪৬ রান করেন।

এর আগে নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়ে গত বছর অক্টোবরে জাতীয় ক্রিকেট লিগ দিয়ে মাঠে ফিরেছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। এই মধ্যে বেশ কয়েকটি আসরে খেলেছিলেন তিনি। সে আসরগুলোতে বড় কোনো সফল্য না পেলেও এবার প্রিমিয়ার লিগে বেশ উজ্জ্বলতা ছাড়াচ্ছেন তিনি।