g কালো পোশাকে ভাইরাল প্রিয়াঙ্কা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২০শে জুলাই, ২০১৭ ইং ৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

কালো পোশাকে ভাইরাল প্রিয়াঙ্কা

AmaderBrahmanbaria.COM
জুন ৮, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে প্রিয়াঙ্কা চোপড়ার কালো পোশাক পরা ছবি। লাইক এবং কমেন্টের বন্যা বইছে যেন। দেশ-বিদেশের ভক্তরা দেখতে শুরু করেছেন কালো পোশাকের হট প্রিয়াঙ্কাকে। 

শুধু তাই নয়, প্রিয়াঙ্কার পরনে কালো পোশাক দেখে আর চুপ থাকতে পারেননি ডিজাইনার মাইকেল করস্। ফেসবুক লাইভে তিনি বলেই দিলেন, ‘প্রিয়াঙ্কার এই গাউন দুঃসাহসিক আর বেশ আবেদনময়।’ প্রিয়াঙ্কা অবশ্য এব্যাপারে কিছুই বলেননি, পুরো ব্যাপারটাই ছেড়ে দিয়েছেন মাইকেলের উপর। অনেকে এই পোশাক দেখার পর বলছেন, অভিনয় নয়, ফ্যাশনেও মেতে উঠেছেন প্রিয়াঙ্কা।

সেই কালো পোশাকে হট প্রিয়াঙ্কা চোপড়া। 

সম্প্রতি দ্য কাউন্সিল অব ফ্যাশন ডিজাইনারস অব অ্যামেরিকা অ্যাওয়ার্ড ২০১৭-এর অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কা। তার পরনে ছিল কালো লো নেক গাউন, একই রঙের জুতো। সেখানে উপস্থিত ছিলেন বিশ্বের বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীরা। কিন্তু সবার যেন নজরে ছিলেন প্রিয়াঙ্কা।

আমেরিকান ফ্যাশন ইন্ডাস্ট্রির নামীদামি ফ্যাশন ডিজাইনারদের সম্মাননা জানাতেই আয়োজন করা হয়ে থাকে এই অ্যাওয়ার্ডের। এবছর এই সেরেমনিতে প্রেজেন্টার হিসাবে দেখা গেল নিকোল কিডম্যান, কেরি ওয়াশিংটন-সহ আরও অনেক তারকাকে। নিউইয়র্ক সিটির হ্যামরস্টেন বলরুমে বসেছিল এই তারকার হাট।

সূত্র: ডেকান ক্রনিকলস