g কিউইদের বিপক্ষে ৪ পেসার খেলানোর চিন্তা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ১৬ই আগস্ট, ২০১৭ ইং ১লা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

কিউইদের বিপক্ষে ৪ পেসার খেলানোর চিন্তা

AmaderBrahmanbaria.COM
জুন ৯, ২০১৭
news-image

---

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়নস ট্রফির উদ্বোধনী ম্যাচ থেকেই ৮ ব্যাটসম্যান খেলানো নিয়ে অনলাইন-অফলাইনে ব্যাপক সমালোচনা হয়েছে। পরপর দুই ম্যাচে বোলিংটা বাজে হওয়ায় এই সমালোচনা হালে পানি পেয়েছে।

তবে সমালোচনার জন্য নয়; কার্ডিফের উইকেট দেখেই আজকের ম্যাচে ৪ পেসার খেলানোর চিন্তা করছে বাংলাদেশ। পেস আক্রমণে কিউই ব্যাটিং লাইনআপ ছিন্নভিন্ন করার চিন্তাভাবনা অধিনায়ক, কোচ আর টিম ম্যানেজম্যান্টের।

কার্ডিফের উইকেটে আজ ঘাস লক্ষ্য করা গেছে। তবে বিভিন্ন সূত্রে জানা গেছে, শুক্রবার সকালেই সব ঘাস ছেঁটে ফেলা হবে। তারপরও যদি কিয়দংশ ঘাস থাকে অথবা একেবারেই না থাকে; তবুও চার পেসার খেলানোর একটা সিদ্ধান্ত আছে বলে জানা গেল। কারণ ম্যাচের আগের দিন উইকেট বিশ্লেষণ করে মনে হয়েছে এই উইকেট বাউন্সি হবে। সেই সুবিধা নেওয়ার জন্যই একজন পেসার বাড়াবে বাংলাদেশ।

এই সিদ্ধান্ত যদি শেষ পর্যন্ত ঠিক থাকে তবে হয়তো একাদশের বাইরে যেতে হবে তরুণ স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকে। তার জায়গায় প্রথমবারের মত চ্যাম্পিয়নস ট্রফিতে খেলতে নামবেন স্পিডস্টার তাসকিন আহমেদ। যিনি শ্রীলঙ্কার বিপক্ষে তাদের ঘরের মাটিতে হ্যাটট্রিক করেছিলেন। বাকী তিনজন তো একাদশে আছেনই- অধিনায়ক মাশরাফি, রুবেল হোসেন এবং ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান।