বুধবার, ১৪ই জুন, ২০১৭ ইং ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর উদ্যোগে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠান

AmaderBrahmanbaria.COM
জুন ১০, ২০১৭
news-image

---

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান ও সংবর্ধনা দেয়া হয়েছে। আজ শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার সুলতানপুর ইয়াকুবনগরস্থ লায়ন ফিরোজুর রহমান রেসিডেন্সিয়াল একাডেমি স্কুল এন্ড কলেজে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর উদ্যোক্তা পরিচালক লায়ন ফিরোজুর রহমান ওলিও । ব্যাংকের ব্রাহ্মণবাড়িয়া শাখার আব্দুল কাইয়ূম খাদেম এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন শিক্ষানুরাগী শাহজাহান খান, আবুল খায়ের, প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন, সঞ্জয় দেবনাথ,রীনা রানী দাস প্রমুখ।

অনুষ্ঠানে এসএসসির মেধাবীদের প্রত্যেককে ৮ হাজার, জেএসসির শিক্ষার্র্থীদের ৬ হাজার,পিএসসির শিক্ষার্থীদের ৫ হাজার টাকা করে মোট ৫০ জন শিক্ষার্থীকে বৃত্তির টাকা প্রদান করা হয়।
এ ছাড়া এ অনুষ্ঠানে এলাকার ৮০ জন প্রতিবন্ধী প্রত্যেককে ২ হাজার টাকা এবং বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে ৫ লক্ষ টাকা অনুদান প্রদান করেন লায়ন ফিরোজুর রহমান ওলিও।
অনুষ্ঠানে লায়ন ফিরোজুর রহমান ওলিও বলেন, পারষ্পারিক সহযোগিতায় সমাজ সুন্দর ও সুখী হয়। মানবতার সেবা ও কল্যাণে সবাইকে ভ’মিকা রাখার জন্য তিনি আহবান জানান।

এ জাতীয় আরও খবর