বুধবার, ১৪ই জুন, ২০১৭ ইং ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

পোশাক বিতর্কে মুখ খুললেন জ্যাকুলিন

AmaderBrahmanbaria.COM
জুন ১১, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎকালে শর্ট ড্রেস পরে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। একটি ম্যাগাজিনের ফটো শুটের ছবি শেয়ার করে সমালোচনার মুখে পড়েন দীপিকা পাড়ুকোন। চলতি মাসে বিকিনি পরিহিত একটি ছবি শেয়ার করে আলোচনার জন্ম দেন ফাতিমা সানা শেখ।

এই সব বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন বলিউডের আরেক অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। তিনি বলেন, ‘আমি মনে করি না, এই ধরনের নেতিবাচক ভাবনার মানুষ আপনার উপর কোনো প্রভাব ফেলতে পারবে। আর মানুষকে বিচার করতে আমি বিশ্বাসী নই, কারণ প্রত্যেকেরই নিজস্ব যুক্তি আছে। প্রত্যেকটি মানুষ আলাদা ব্যক্তিত্বের, তাই আপনি নিখুঁত না হওয়া পর্যন্ত কাউকে বিচার করতে পারেন না। এই কথাটা কিছু মানুষের মনে রাখা দরকার।’

জ্যাকুলিন বর্তমানে তিনটি চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ‘যোদ্ধা টু’ সিনেমায় বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন জ্যাকুলিন। সিনেমাটি ২৯ সেপ্টেম্বর মুক্তি পাবে। ‘এ জেন্টলম্যান’ সিনেমায় সিদ্ধার্থর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। আগামী ২৫ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি। এছাড়া ‘ড্রাইভ’ সিনেমায় সুশান্ত রাজপুতের সঙ্গে দেখা যাবে এই অভিনেত্রীকে।