বুধবার, ১৪ই জুন, ২০১৭ ইং ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

‘সহায়ক সরকারের অধীনে নির্বাচন হবে, হাসিনার অধীনে নয়’

AmaderBrahmanbaria.COM
জুন ১১, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় গেলে ১০ টাকায় চাল খাওয়াবে বলে প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু এখন চালের দাম ৭০ টাকা।

আজকে কেন ৭০ টাকা কেজি চাল খেতে হয়। এদেশের মানুষ আওয়ামী লীগ সরকারের সময় দুই বেলা পেট পুরে খেতে পারে না। তারা রিলিফ পর্যন্ত দেয় না। রিলিফ চুরির অভ্যাস আওয়ামী লীগের স্বাধীনতার পর থেকে। তাদের এই অভ্যাস কোনো দিনও যাবে না। এরা চোর। এরা ভোটে চোর, গম চোর, চাল চোর আরো নানা বিধি চুরির অভ্যাস আছে। আজ রবিবার গুলশান-১ এর ইমানুয়েল কনভেনশন সেন্টারে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের ইফতারে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়া বলেন, আর কয়েকটা মাস আছে যত পারেন লুটে পুটে চলে যান এদেশে থাকার আর সময় পাবে না। আওয়ামী লীগের সময় শেষ। আর কয়েকটি মাস হাতে আছে। এরপর পালাতে হবে। সহায়ক সরকারের অধীনে নির্বাচন হবে। হাসিনার অধীনে নয়। ইনশাআল্লাহ ২০১৮ সাল হবে জনগণের বছর।

বিএনপি চেয়ারপারসন বলেন, আওয়ামী লীগ হলো চোরের দল। মুক্তিযুদ্ধের সময় তারা রিলিফ, গম চুরি করছে। ভোট চুরি তাদের প্রধান চরিত্র। তারা জানে সুষ্ঠু ভোট হলে পালাতে হবে। কিন্ত তারা এত বেশি লুট করেছে যে পালানোরও সুযোগ পাবে না।

বিএনপিকে বাদ দিয়ে এদেশে কোনো নির্বাচন হবে না এমন হুঁশিয়ারি উচ্চারণ করে খালেদা জিয়া বলেন, আওয়ামী লীগ গোপন খবর নিয়ে বুঝতে পেরেছে যে, সুষ্ঠু নির্বাচন দিলে তাদের পরাজয় নিশ্চিত। তাই তারা চায়, নানা অপকৌশলে বিএনপিকে নির্বাচন থেকে বিরত রাখতে। কিন্তু বিএনপিকে বাদ দিয়ে আর কোনো নির্বাচন হবে না। নির্বাচন হবে সহায়ক সরকারের অধীনে, শেখ হাসিনার অধীনে নয়।

এ জাতীয় আরও খবর