বুধবার, ১৪ই জুন, ২০১৭ ইং ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

সাভারে ছাত্রী নির্যাতিত: শিক্ষক আটক

AmaderBrahmanbaria.COM
জুন ১১, ২০১৭
news-image

---

 

নিজস্ব প্রতিবেদক : সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণের পরে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে ওই স্কুলের এক শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় ধর্ষক শিক্ষককে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।

সাভার মডেল থানার এসআই সুমন জানান, গত ৯ জুন বিকেলে সাভার ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর এক ছাত্রীকে (১৫) সাভারের শিমুলতলা থেকে অপহরণ করে নিয়ে যান একই প্রতিষ্ঠানের কলেজের সহকারী শিক্ষক জসিম উদ্দিন। পরে শিক্ষার্থীকে ঢাকার একটি হোটেলে নিয়ে রাতভর ধর্ষণ করেন ওই শিক্ষক। এ ঘটনায় ওই শিক্ষার্থীর পরিবার সাভার মডেল থানায় একটি অপহরণের মামলা করলে পুলিশ আজ সকালে ওই শিক্ষার্থীকে অসুস্থ অবস্থায় আশুলিয়ার জিরাবো থেকে উদ্ধার করে।

এ ঘটনায় ধর্ষক শিক্ষক জসিম উদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। ঘটনার পরে ওই শিক্ষকের পরিবার থানার সামনে আসলে এলাকাবাসী ধাওয়া দিলে তারা দৌড়ে পালিয়ে যায়।

শিক্ষকের দ্বারা স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হওয়ায় সাভার ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা ওই শিক্ষকের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন।

এ বিষয়ে সাভার মডেল থানার এসআই সুমন জানান অপহরণের পরে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করেছে ওই শিক্ষক। ধর্ষণের শিকার ওই ছাত্রীকে আজ আমরা পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছি ও ধর্ষক শিক্ষককে দুপুরে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

এদিকে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বলেন কিসের ধর্ষণ হয়েছে? বিষয়টি আমার জানা নেই।

এ জাতীয় আরও খবর