g হঠাৎ বিয়ের অনুষ্ঠানে হাজির ট্রাম্প, নাচলেন-নাচালেনও (ভিডিও) | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

হঠাৎ বিয়ের অনুষ্ঠানে হাজির ট্রাম্প, নাচলেন-নাচালেনও (ভিডিও)

AmaderBrahmanbaria.COM
জুন ১২, ২০১৭
news-image

---

আন্তর্জাতিক ডেস্ক : ওয়াশিংটনে হোয়াইট হাউস থেকে মাত্র দুই কিলোমিটার দূরে চলছিল একটি বিয়ের অনুষ্ঠান। বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানে হঠাৎ হাজির মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। না, এটি আগে থেকে ঠিক করে রাখা কোনো অনুষ্ঠান নয়। এমনও নয় যে ওই দম্পতি ট্রাম্পের পূর্বপরিচিত।

তবে বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তির এই আকস্মিক হাজিরায় চমকে যান অনেকেই। কনে ক্রিস্টিন পিয়াতোস্কি ও বর টাকার গ্লাদিল দম্পতির তো চোখ চড়কগাছ। নিজের চোখকেই যেন বিশ্বাস করতে পারছিলেন না তাঁরা।
সংবাদমাধ্যম সিএনএন প্রত্যক্ষদর্শী বরাতে জানায়, স্থানীয় সময় শনিবার রাত ১০টা ৩০ মিনিটে যুক্তরাষ্ট্রের নিউজার্সির বেডমিন্সটার টাউনশিপের ট্রাম্প ন্যাশনাল গলফ ক্লাবে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা ট্রাম্পের আগমন সম্পর্কে কিছুই জানতেন না। ট্রাম্প আসার কয়েক মিনিট আগে নিরাপত্তা বাহিনীর সদস্যরা তাঁর আসার পথ পরিষ্কার করে দেয়। তাঁরা অতিথিরা যাতে ট্রাম্পকে ঘিরে ধরতে না পারে, সে বিষয়টিও নিশ্চিত করেন।

ট্রাম্প সেখানে গিয়ে বর ও কনের নাম জানতে চান এবং তাঁদের সঙ্গে ছবি তুলতে দাঁড়িয়ে যান। পরে ট্রাম্প নিজ স্বাক্ষরসহ ‘মেক আমেরিকা গ্রেট অ্যাগেইন’ লেখা কয়েকটি ক্যাপ উপস্থিত অতিথিদের উপহার দেন। তিনি অতিথিদের সঙ্গে ছবি তোলেন। পরে তিনি বর-কনেসহ অতিথিদের সঙ্গে নেচে-গেয়ে উল্লাস করে এ অনুষ্ঠান উদযাপন করেন।

কনে ক্রিস্টিন পিয়াতোস্কি সিএনএনকে বলেন, ‘আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না। উনি এসে (ট্রাম্প) আমাদের সঙ্গে আন্তরিকভাবে কথা বলছিলেন। প্রাণোচ্ছল একজন মানুষ। নিজে নেচেছেন-নাচিয়েছেন অন্যদেরও।

তবে ট্রাম্পের সাপ্তাহিক ছুটির দিনের এ কর্ম নিয়ে হোয়াইট হাউস এখনো মুখ খোলেনি। এ সময় সাংবাদিকদেরও সেখানে ভিড়তে দেওয়া হয়নি। সামাজিক যোগাযোগমাধ্যমে এই বিয়ের ছবি প্রকাশের পরই সবাই বিষয়টি সম্পর্কে জানতে পারে।

এ জাতীয় আরও খবর