বুধবার, ৫ই জুলাই, ২০১৭ ইং ২১শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

‘ফরহাদ মজহারকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিন’

AmaderBrahmanbaria.COM
জুলাই ৩, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক : বিশিষ্ট কবি, বুদ্ধিজীবী ফরহাদ মজহারকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার আহ্বান জানিয়ে বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী সরকারের প্রতি অভিযোগ করে বলেন, আমরা মনে করি- এই অপহরণের উদ্দেশ্য হচ্ছে আর যাতে কেউ কলম না ধরতে পারে, আর যাতে অন্যায়ের প্রতিবাদ করতে না পারে, দুঃশাসনের বিরুদ্ধে মানুষের ক্ষোভ যে গুমরে গুমরে মরছে, এটা যেন বানময় হয়ে খবরে কাগজে অথবা অন্য কোথাও প্রকাশিত হতে না পারে। আমি আবারো বলছি- ফরহাদ মজহারকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিন। নইলে এদেশের মানুষ ক্ষোভে-প্রতিবাদে ফেটে পড়বে। আজ বিকেলে নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে রিজভী এই অভিযোগ করেন।

রিজভী আরো বলেন, ফরহাদ মজহারের মতো একজন শুভচিন্তক মানুষ এই দুর্বিসহ সময়ের মধ্যেও যার ক্ষুরধার লেখনি আজকের সংগ্রামরত-আন্দোলনরত মানুষকে উদ্ধুদ্ধ করছে, তাকে এমনি সামাজিক কোনো মুক্তিপণের আদায়ে কোনো সন্ত্রাসী গোষ্ঠী বা অপরহরণকারী গোষ্ঠী এটা করতে পারে না। সরকার তার যে লেখনি, তার যে চিন্তা, তার যে মনন, এটিকে ভয় পেয়ে অনেকদিন ধরেই মনে হয় টার্গেট করেছিল, আজকে সেই টার্গেটটাই সম্পন্ন করার তারা চেষ্টা চালিয়েছে। রিজভী বলেন, সরকারের কোনো এজেন্সি বা কোনো টিম এ ঘটনার সাথে জড়িত। আমি বিএনপির পক্ষ থেকে এই ঘৃণ্য অপহরণের তীব্র নিন্দা জানাচ্ছি।

এই জরুরি সংবাদ সম্মেলন দলের যুগ্মমহাসচিব মাহবুবউদ্দিন খোকন, খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

এমডি/মানিক

এ জাতীয় আরও খবর