শনিবার, ৮ই জুলাই, ২০১৭ ইং ২৪শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

‘জুডুয়া ২’ ছবিতে সালমান, মুগ্ধ কলাকুশলীরা

AmaderBrahmanbaria.COM
জুলাই ৫, ২০১৭

---

বিনোদন ডেস্ক : একজন চোর, আরেকজন রকস্টার। একজনকে আঘাত করলে ব্যথা পায় দুজনই। কারণ তারা যমজ, হিন্দিতে জুডুয়া। পাঠক এরই মধ্যে বুঝেছেন যে ১৯৯৭ সালে মুক্তি পাওয়া ‘জুডুয়া’ চলচ্চিত্রের কথা বলা হচ্ছে।

দীর্ঘ ২০ বছর বিরতির পর এর দ্বিতীয় পর্ব নির্মিত হচ্ছে। দ্বিতীয় পর্বে বদলানো হয়েছে ছবির তারকাদের। তবে সালমান-ভক্তদের নিরাশ হওয়ার কোনো কারণ নেই, কারণ ছবিটির প্রথম পর্বের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা সালমান থাকছেন এবারও। সেটা ক্যামিও চরিত্রে। যদিও গত বছরই ঘোষণা দেওয়া হয়েছিল, ছবিটির একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সালমান; কিন্তু ছবিতে সালমানের চরিত্রের ভূমিকা কী হবে, তা নিয়ে এখনো মুখ খোলেননি কেউই।

দ্য টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, বছরের সবচেয়ে আলোচিত সিক্যুয়েলের তকমা পাওয়া ‘জুডুয়া ২’ চলচ্চিত্রটিতে অভিনয় করছেন বরুণ ধাওয়ান, জ্যাকুলিন ফার্নান্দেজ ও তাপসী পানু। সালমান খানের মতো তারকার সঙ্গে অভিনয় করতে উদগ্রীব হয়ে আছেন তাঁরা তিনজনই।

সালমান খানের সঙ্গে অভিনয় প্রসঙ্গে শাবানাখ্যাত অভিনেত্রী তাপসীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমরা সবাই তাঁর সঙ্গে শুটিং করার জন্য উদগ্রীব হয়ে আছি। শুটিংয়ের দিনটির জন্য অপেক্ষা করছি। তিনি এমন একজন, যাঁকে সবাই ছবিটির প্রথম পর্বে ভালোবেসে গ্রহণ করেছেন এবং তিনি ‘জুডুয়া’ ছবির একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছেন এবং আমি আনন্দিত এই ভেবে যে ‘জুডুয়া ২’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে আমিও ছবিটির অংশ হয়ে উঠতে পেরেছি।”

‘জুডুয়া ২’ ছবিটি পরিচালনা করেছেন ডেভিড ধাওয়ান এবং প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা।

চলচ্চিত্রটিতে আরো অভিনয় করেছেন অনুপম খের, রাজপাল যাদব প্রমুখ। চলতি বছরের ২৯ সেপ্টেম্বর চলচ্চিত্রটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।