সোমবার, ১০ই জুলাই, ২০১৭ ইং ২৬শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

দীপিকার সঙ্গে রণবীরের জন্মদিন উদযাপন

AmaderBrahmanbaria.COM
জুলাই ৬, ২০১৭

---

 

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রেমের সম্পর্কের চর্চা বলিপাড়ায় নতুন নয়। প্রায়ই একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায় তাদের। তবে সম্পর্ক নিয়ে এখনো লুকোচুরি করে যাচ্ছেন এ জুটি।

আজ, ৬ জুলাই অভিনেতা রণবীর সিংয়ের ৩২তম জন্মদিন। আর বিশেষ দিনটি তার কথিত প্রেমিকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে উদযাপন করেছেন এ অভিনেতা। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

প্রতিবেদনে জানা যায়, জন্মদিনের রাতে রণবীর-দীপিকাকে একসঙ্গে দেখা গেছে। জন্মদিন উপলক্ষে একটি গাড়ি কিনেছেন রণবীর সিং। সাদা রঙের অ্যাস্টন মার্টিন ব্র্যান্ডের গাড়িটির মূল্য ৩.৩০ কোটি রুপি। সেই গাড়িতেই কথিত এ প্রেমিক যুগল ঘুরতে বেড়িয়েছিলেন। পাপারাজ্জিদের চোখ এড়াতে পারেননি তারা। ঠিকই তাদের ক্যামেরাবন্দি করেছেন পাপারাজ্জিরা। পরবর্তীতে রণবীর-দীপিকার এই ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত পদ্মাবতী সিনেমায় দেখা যাবে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে। সিনেমায় আলাউদ্দিন খিলজি চরিত্রে অভিনয় করছেন রণবীর। অন্যদিকে পদ্মাবতী চরিত্রে চরিত্রে অভিনয় করছেন দীপিকা। সিনেমাটিতে আরো অভিনয় করছেন শহিদ কাপুর। চলতি বছরের শেষের দিকে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।