শনিবার, ৮ই জুলাই, ২০১৭ ইং ২৪শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

পূর্ণাঙ্গ কমিটি দিল ঢাকা মহানগর উত্তর আ. লীগ

AmaderBrahmanbaria.COM
জুলাই ৬, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ থানা, ওয়ার্ড ও ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি দিয়েছে। উত্তরের ১২টি থানা এবং ২৫টি ওয়ার্ড ও পাঁচটি ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হয়েছে। আজ বুধবার সন্ধ্যায় উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান এই কথা জানিয়েছেন।

সাদেক খান জানান, মোহাম্মদপুর, আদাবর, মিরপুর, শাহ আলী, দারুস সালাম, বাড্ডা, ভাটারা, রামপুরা, গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট ও ভাসানটেক থানা এবং ওয়ার্ড নম্বর ৭, ৮, ৯, ১০, ১১, ১২, ১৫, ১৮, ১৯, ২০, ২১, ২২, ২৩, ২৮, ২৯, ৩০, ৩১, ৩২, ৩৩, ৩৪, ৯৩, ৯৫, ৯৭, ৯৮, ১০০ এবং বাড্ডা, ভাটারা, সাতারকুল, বেরাইদ ও ক্যান্টনমেন্ট ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানান সাদেক খান।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতউল্লাহ ও সাধারণ সম্পাদক সাদেক খান বিকেলে কমিটির তালিকায় স্বাক্ষর করেছেন বলে জানান উত্তরের উপদপ্তর সম্পাদক আজিজুর হক রানা।

অন্যদিকে, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এখনো কমিটি দিতে পারেনি। এ বিষয়ে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ এনটিভি এনলাইনকে বলেন, ‘কিছু দিনের মধ্যেই হয়ে যাবে, হলেই আমরা গণমাধ্যমকে জানাব।

৩১ মের মধ্যে আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের কমিটি করতে সময় বেঁধে দিয়েছিলেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তাঁর বেঁধে দেওয়া সময়ের এক মাস পর কমিটি দিল মহানগর উত্তর।

এ জাতীয় আরও খবর