g সামান্থাকে নিয়ে বিপাকে পরিচালক | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ৩০শে জুলাই, ২০১৭ ইং ১৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

সামান্থাকে নিয়ে বিপাকে পরিচালক

AmaderBrahmanbaria.COM
জুলাই ২৪, ২০১৭

---

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গত জানুয়ারিতে প্রেমিক নাগা চৈতন্যর সঙ্গে বাগদান সারেন তিনি। আগামী ৬ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসবেন সামান্থা ও নাগা চৈতন্য।

এদিকে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সামান্থা। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম খবর প্রকাশ করে, দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেতা শিবার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন তিনি। নাম ঠিক না হওয়া সিনেমাটি পরিচালনা করবেন পুন রাম। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে।

প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, সামান্থার ত্বকে অ্যালার্জির সমস্যা রয়েছে। এজন্য তার পরবর্তী বেশ কয়েকটি সিনেমার শুটিং সেটে বেশ ভুগেছেন তিনি। অসুস্থতার কারণে সামান্থা পরিচালককে জানিয়েছেন, এই অবস্থায় প্রখর রোদে শুটিং করা সম্ভব না। এ অবস্থায় অন্য কোনো সিদ্ধান্তও নিতে পারছেন না পরিচালক, বরং খুব বিরক্তিকর সময় পার করছেন নির্মাতা পুন।

এদিকে সামান্থা তেলেগু ভাষার ‘রাঙ্গাথালাম’ সিনেমায় রামচরনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন। এতে রোমান্স করতে দেখা যাবে তাদের। সিনেমাটি পরিচালনা করছেন সুকুমার। ২০১৮ সালে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এ জাতীয় আরও খবর