g পাকিস্তান দলে মালিক-হাফিজের প্রয়োজন নেই! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৫ই আগস্ট, ২০১৭ ইং ২১শে শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

পাকিস্তান দলে মালিক-হাফিজের প্রয়োজন নেই!

AmaderBrahmanbaria.COM
আগস্ট ৩, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান ক্রিকেটে এখন তরুণদের জয়জয়কার। কিছুদিন আগেই তরুণদের দুর্দান্ত পারফরম্যান্সে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা জিতেছে দেশটি। তরুণ ক্রিকেটাররাই পাকিস্তান ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাবে বলে মনে করছেন দেশটির সাবেক পেসার মোহাম্মদ জাহিদ।
এ জন্য জাতীয় দলে তরুণ ক্রিকেটারদের বেশি করে সুযোগ দেওয়া উচিত বলে মনে করেন দেশটির এই সাবেক ক্রিকেটার। তিনি জানান, তরুণদের সুযোগ করে দেওয়ার জন্য সিনিয়র ক্রিকেটারদের জায়গা ছাড়তে হবে। সিনিয়র ক্রিকেটারদের মধ্যে শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ এবং উমর আকমলের দলে আর জায়গা হবে না বলেও জানান তিনি।

দেশটির সংবাদমাধ্যমে লেখা এক কলামে সাবেক এই পাকিস্তানি পেসার বলেন, ‘আমি সব সময় বলে এসেছি, মোহাম্মদ হাফিজ ও শোয়েব মালিকের ফর্ম এতটাই বাজে যে, তাদের দলে থাকার কোনো অর্থ আমি খুঁজে পাই না। ভবিষ্যতে তারা দলে সুযোগ পাবে বলে আমার মনে হয় না। কারণ কেবল ব্যাটসম্যান হিসেবে তাদের খেলানো উচিত নয়। দেশে তাদের চেয়েও অনেক প্রতিভাবান ক্রিকেটার রয়েছে। তাদের সুযোগ করে দেওয়া উচিত।
আরেক তারকা ব্যাটসম্যান উমর আকমল প্রসঙ্গে মোহাম্মদ জাহিদ বলেন, ‘আগে উমর আকমল দলে না থাকলে আমার খারাপ লাগতো। কিন্তু এখন না থাকলে সেটা দলের জন্যই মঙ্গলজনক হবে। সে বয়সে তরুণ। সে হয়তো আরও কিছুদিন ক্রিকেট খেলবে। তাকে তো অনেক সুযোগ দেওয়া হয়েছে। এবার বাকিদের সেই সুযোগটা দেওয়া হোক।’