g অস্ট্রেলিয়া সিরিজে দারুণ লড়াই হবে : সাকিব | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২৪শে আগস্ট, ২০১৭ ইং ৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়া সিরিজে দারুণ লড়াই হবে : সাকিব

AmaderBrahmanbaria.COM
আগস্ট ২০, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক : আর মাত্র এক সপ্তাহের অপেক্ষা, তারপরেই শুরু হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া দুই টেস্টের সিরিজ। ক্রিকেটের সবচেয়ে সফল দলের বিপক্ষে টাইগারদের লড়াই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলেই বিশ্বাস সাকিব আল হাসানের।

মিরপুর এক নম্বরে সাকিব ও ইমরুল কায়েসের যৌথ মালিকানায় একটি রেস্টুরেন্ট রয়েছে। গত ৬ আগস্ট ১২ বছরে পা দিয়েছে সাকিবের আন্তর্জাতিক ক্যারিয়ার। এ উপলক্ষে রবিবার ওই রেস্টুরেন্টে ‘ষোলো কোটি মানুষের প্রাণ, সাকিব আল হাসান’ নামে সাকিব-ভক্তদের একটি সংগঠন বিশ্বসেরা অলরাউন্ডারকে সংবর্ধনা দিয়েছে।

অনুষ্ঠানে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের জয়ের সম্ভাবনা নিয়ে সাকিব বলেছেন, ‘আমরা যখনই খেলি, জয়ের সম্ভাবনা থাকে। এবারও আছে। তবে অস্ট্রেলিয়া সব সময়ই ভয়ঙ্কর দল। আমাদের সামনে তাই কঠিন একটা সিরিজ অপেক্ষা করছে। আমরা অবশ্য প্রস্তুত। ঘরের মাঠে আমাদের সর্বশেষ পারফরম্যান্স খুব ভালো ছিল, তাই সিরিজটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হতে যাচ্ছে।’

দীর্ঘ ১১ বছর পর টেস্টে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ। ২৭ আগস্ট মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। ৪ সেপ্টেম্বর শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টের ভেন্যু চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। সিরিজটি হওয়ার কথা ছিল ২০১৫ সালে। কিন্তু নিরাপত্তা না পাওয়ার শঙ্কায় সেবার বাংলাদেশে আসতে রাজি হয়নি অস্ট্রেলিয়া।