g ‘ভয়ভীতি উপেক্ষা করে গণতন্ত্রের সংগ্রামে যোগ দিতে হবে’ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ৬ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২২শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

‘ভয়ভীতি উপেক্ষা করে গণতন্ত্রের সংগ্রামে যোগ দিতে হবে’

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ১, ২০১৭

---

ঠাকুরগাঁও প্রতিনিধি : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের বিরুদ্ধে আমাদের উঠে দাঁড়ানোর পালা এসেছে। আজকে আমাদের কোমড় মোজা করে দাঁড়াতে হবে, মানুষের অধিকারকে ফিরিয়ে আনার জন্য সকল ভয়ভীতি, জেল জুলুমকে উপেক্ষা করে গণতন্ত্রের সংগ্রামের আন্দোলনে যোগ দিতে হবে।

আসুন শপথ গ্রহণ করি যে, আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্রের সংগ্রামে অংশ নিয়ে জয়ী হতে পারি এবং অপশক্তি, একনায়ক শক্তিকে যেন পরাজিত করতে পারি- এই হোক আমাকে প্রত্যয় ও শপথ। আজ সন্ধ্যায় বিএনপির ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে বন্যায় ক্ষতিগ্রস্ত ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গণতন্ত্র হত্যায় সরকারের যারা লিপ্ত আছেন, যারা মানুষের অধিকার কেড়ে নিচ্ছেন, তাদের দিন ফুরিয়ে এসেছে। আজকে মানুষ জেগে উঠছে এবং মানুষ তাদেরকে পরাজিত করবে। এই সরকারের মন্ত্রীরা ও আওয়ামী লীগের নেতারা বিচার বিভাগের বিরুদ্ধে যে ভাষা ব্যবহার করছেন, পৃথিবীর ইতিহাসে কোন গণতান্ত্রিক রাষ্ট্রে এ ধরনের ভাষা ব্যবহার করা হয় নাই।

ভিজিএফ বন্ধ করে দেওয়ার অভিযোগ তুলে বলেন, আজ উত্তরাঞ্চলে বন্যায় প্রায় তিন কোটি মানুষের ভিজিএফ বন্ধ করে দেওয়ায় ত্রাণ পাচ্ছে না। অথচ প্রধানমন্ত্রী ও সরকারের মন্ত্রীরা জোর গলায় বলছেন- খাদ্যের কোন অভাব নাই। কিন্তু খাদ্যের অভাব আছে বলেই, চালের অভাব আছে বলেই আজ সরকার ভিজিএফ দিতে পারছে না।

বন্যা দুর্গত এলাকায় মন্ত্রীরা এসে বলেছেন- বিএনপি নাকি ফটোশেসন করেন। বিএনপি কোন ফটোশেসন করে না। বন্যায় বিএনপির সকল অংঙ্গসংগঠন উদ্ধার কাজসহ দুর্গতদের ত্রাণ বিতরণে অংশগ্রহণ করেছে।

এসময় আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন, যুবদলের সভাপতি মহেবুল্লাহ আবু নুর, ছাত্রদলের সভাপতি কায়েস প্রমুখ। পরে বিএনপির ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে বন্যায় ক্ষতিগ্রস্ত ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন মির্জা ফখরুল।

এমডি/মানিক

এ জাতীয় আরও খবর