g পর্নসাইটে প্রেমিকার ছবিসহ নাম-ঠিকানা পোস্ট যুবকের, এরপর যা ঘটল | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১৭ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২রা আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

পর্নসাইটে প্রেমিকার ছবিসহ নাম-ঠিকানা পোস্ট যুবকের, এরপর যা ঘটল

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ৮, ২০১৭
news-image

---

অনলাইন ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গের পাঁশকুড়ার বাসিন্দা অনিমেষ দক্ষিণ ২৪ পরগনার বজবজের একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করত সে।

পাঁশকুড়ারই এক তরুণীর সঙ্গে তার সম্পর্ক গড়ে উঠে। এরপর ওই তরুণীর মোবাইল ফোন থেকে মেমোরি কার্ড চুরি করে তার নগ্ন ছবি নিজের মোবাইলে নিয়েছিল অনিমেষ। তারপর সেই ছবি, প্রেমিকার নাম-ঠিকানা সে পোস্ট করেছিল পর্নসাইটে। বিষয়টি জানাজানি হওয়ার পর গত ২১ জুলাই পাঁশকুড়া থানায় অভিযোগ দায়ের করে ওই তরুণীর পরিবার। তার ভিত্তিতে সিআইডি অনিমেষকে গ্রেফতার করে আদালতে নেয়া হয়। এরপর অভিযুক্ত অনিমেষের আইনজীবী বৃহস্পতিবার তার জামিনের আবেদন করলে তা খারিজ করে দেয় আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা ছিলেন সিআইডি’র সাইবার ক্রাইম শাখার অতিরিক্ত ওসি অতনু সাঁতরা। আর মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন বিভাস চট্টোপাধ্যায়। তিনি জানান, ওই মামলায় গত সপ্তাহে তমলুক আদালতে চার্জশিট দাখিল করে সিআইডি। আগামী সোমবার মামলার চার্জ গঠনের কথা। তারপরই বিচারপ্রক্রিয়া শুরু হবে। এদিনই আদালত অনিমেষের জামিনের আবেদন খারিজ করে দেওয়ায় সে জেলে থাকাকালে মামলার বিচার শুরু হয়।

জানা গেছে, ওই তরুণীকে অনেক দিন ধরেই তার সঙ্গে দিঘা যাওয়ার জন্য চাপ দিচ্ছিল অনিমেষ। কিন্তু তরুণী রাজি ছিলেন না। অনিমেষ তখন প্রেমিকাকে বলেছিল, দিঘা যেতে রাজি না-হলে বিকল্প প্রস্তাব মানতে হবে।

বিকল্প প্রস্তাবটি ছিল-ওই তরুণী তার একটি নগ্ন ছবি নিজের মোবাইল ফোনে তুলে রাখবে। অমিমেষ চাইলেই সেটি দেখাতে হবে। চাপের মুখে সেই প্রস্তাব মেনে নিয়েছিলেন তরুণী। এরপর সুযোগ বুঝে প্রেমিকার মোবাইল থেকে মেমোরি কার্ড চুরি করে ছবিটি নিজের মোবাইলে নিয়েছিল অনিমেষ।

এ জাতীয় আরও খবর