g এবার কমিক্সের নায়ক শচিন | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২২শে অক্টোবর, ২০১৭ ইং ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

এবার কমিক্সের নায়ক শচিন

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ১৯, ২০১৭
news-image

---

 

স্পোর্টস ডেস্ক : শচিন টেন্ডুলকার ক্রিকেট ছেড়েছেন অনেকদিন হল। ক্রিকেটের ২২ গজের পর লিটল মাস্টারকে দেখা গেছে রূপালি পর্দায়। শচিনের জীবনী নিয়ে নির্মিত হয়েছে বায়োগ্রাফি। এবার তার ক্যারিয়ার ধরা পড়তে যাচ্ছে বইয়ের পাতায়। শচিনের আত্মজীবনী ‘প্লেয়িং ইট মাই ওয়ে’ এবার আসছে কমিক্স বইয়ের পাতায়!

শচিনের অটোবায়োগ্রাফি থেকে অনুপ্রাণিত হয়ে এই কমিক্স বইয়ের পরিকল্পনা করা হয়েছে। শচিনের বায়োগ্রাফি ‘প্লেইং ইট মাই ওয়ে’ থেকে কিছু অংশ নিয়ে তৈরি হচ্ছে ২৫ পাতার কমিক্স বইটি। এর মূল উদ্দেশ্য, বাচ্চাদের কাছে শচিন ও তার ক্যারিয়ার পৌঁছে দেওয়া। আগামী সপ্তাহের মধ্যেই বাজারে আসবে বইটি।
বাচ্চাদের জন্য বইটি বাজারে আনতে যাচ্ছে হ্যাচেট প্রকাশনা। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে, শচিনের জীবনের অনেক অজানা তথ্য তুলে ধরা হবে এই কমিক্স স্ট্রিপে। ২৫ পাতার সেই বইয়ে শচিনের জীবনের বিশেষ মুহূর্তগুলো কমিক্সের মধ্যে দিয়ে তুলে আনা হবে বলেও জানানো হয়েছে। এর মধ্যে থাকছে শচিনের ক্যারিয়ারের বিখ্যাত ইনিংসগুলো।

 

প্রকাশনা সংস্থার প্রধান থমাস আব্রাহাম বলেন, ‘ব্যাটম্যান, স্পাইডারম্যানের মতো কাল্পনিক হিরো নয়। ক্রিকেটের হিরো শচিনকেই পাওয়া যাবে কমিক্সের পাতায়। তাছাড়া ছোটদের কাছে ক্রিকেট তারকারা সবসময় সুপারস্টার হয়। তাদের জীবন নিয়ে সবসময় বাচ্চাদের কাছে আগ্রহ থাকে। তাই শচিনের জীবনী কমিক্সের পাতায় তুলে ধরার ছোট্ট প্রয়াস নেওয়া হয়েছে।’

শচিনের বায়োগ্রাফির অর্ধেক সাইজে কমিক্স বইটি প্রকাশ করা হবে জানানো হয়েছে। যেখানে অন্যতম আকর্ষণ হতে চলেছে অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাট হাতে শচিনের সেই ঝড় তোলা ইনিংস। শারজার সেই বিখ্যাত ইনিংসটি ‘ডেসার্ট স্টর্ম অফ ১৯৯৮’ নামে বিখ্যাত। এটা ছোটদের সব চেয়ে বেশি পছন্দ হবে বলে বিশ্বাস প্রকাশনা সংস্থার। শচিনের অটোবায়োগ্রাফির থেকে অর্ধেক দামেই পাওয়া যাবে কমিক্স বইটি।

এ জাতীয় আরও খবর