সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

মন্ত্রী ছায়েদুল হকের অবস্থা উন্নতির দিকে

৮৭ দিন ধরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ৭৫ বছর বয়সী মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এড. মোহাম্মদ ছায়েদুল হকের অবস্থা উন্নতির দিকে। এজন্য তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তরের সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা। যদিও সোমবার বিকাল ৪টা পর্যন্ত স্থানান্তর করা হয়নি মন্ত্রীকে।

ব্রাহ্মণবাড়িয়া- ১ আসনের সংসদ সদস্য এড. মোহাম্মদ ছায়েদুল হক দীর্ঘদিন ধরেই নানা ধরণের শারীরিক সমস্যায় আক্রান্ত। হৃদপিন্ড, ডায়াবেটিকস, মূত্রনালী ও কিডনির জটিলতায় আক্রান্ত তিনি।

আরও : এ কেমন আচরণ ম্যারাডোনার!

বিএসএমএমইউ হাসপাতালের হৃদরোগ বিভাগের প্রধান অধ্যাপক সজল ব্যানার্জীর অধীনে ছায়েদুল হক চিকিৎসাধীন। মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করে সজল ব্যানার্জীকে পাওয়া যায়নি।

হৃদরোগ বিভাগের অন্য একজন চিকিৎসক নাম না প্রকাশের শর্তে জানান, মন্ত্রীর প্রধান সমস্যা হৃদপিন্ডে ও কিডনিতে। এখন তার অবস্থা উন্নতির দিকে।

গত ১৬ সেপ্টেম্বর ছায়েদুল হক প্রথম যখন বিএসএমএমইউতে ভর্তি হন, তখন তিনি স্নায়ূরোগ বিভাগের অধীনে চিকিৎসা গ্রহণ করছিলেন। এর কিছুদিনের মধ্যেই তাকে হৃদরোগ বিভাগে স্থানান্তর করা হয়। এ বিভাগে স্থানান্তরের সাথে সাথে তাকে ভর্তি করা হয় করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) তে। অবস্থার উন্নতি ঘটনায় সেখান থেকে গত নভেম্বরের মাঝামাঝি কেবিনে স্থানান্তর করা হয়। আবারও অবস্থা অবনতি হওয়ায় ডিসেম্বরের প্রথমদিকে তাকে আইসিইউতে নেয়া হয়।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

নাসিরনগরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্বৃত্তদের আগুন

নাসিরনগরে মাদক বিরোধী র‌্যালি

নাসিরনগরে সোয়ানের উদ্যোগে গরীব ও দুঃস্থদের মধ্যে ঈদ সামগ্রীসহ বস্ত্র বিতরন

ব্রাহ্মণশাসনে বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল

আশুগঞ্জের দক্ষিণ তারুয়ায় আওয়ামী লীগ নেতা-কর্মীদের সম্মানে ইফতার মাহফিল

নাসিরনগরে গরীব ও দুঃস্থদের মধ্যে বস্ত্র বিতরন